ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুলনার বিনোদন স্পটে মানুষের ভিড় 

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১৫ মে ২০২১   আপডেট: ১৩:৪৫, ১৫ মে ২০২১
খুলনার বিনোদন স্পটে মানুষের ভিড় 

করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারের জারি করা বিভিন্ন বিধিনিষেধের মধ্যেও খুলনায় ঈদের পরের দিন শনিবার (১৫ মে) বিনোদন স্পটে মানুষ ভিড় করছেন। এ সব স্পটে এখন উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। 

নগরীর খানজাহান আলী সেতু (রূপসা ব্রিজ), রূপসা ঘাট, নতুন রেলস্টেশন ও ৭নং ঘাটসহ সব বিনোদন স্পটে ভিড় ছিল চোখে পড়ার মতো। পরিবারের সদস্যদের নিয়ে ঈদের আনন্দ উপভোগ করছেন নগরীর বাসিন্দারা।  

ঈদ উপলক্ষে সাজানো বিনোদন কেন্দ্রে নতুন পোশাকে শিশু-কিশোর, তরুণ-তরুণী, নারী-পুরুষ সময় কাটাতে এসেছেন। তবে বেশিরভাগ মানুষের মুখে মাস্ক ছিল না। নেই স্বাস্থ্যবিধির মানার চেষ্টাও। 

রূপসা সেতু এলাকায় গিয়ে দেখা যায়, সেখানে কেউ সেলফি তুলছেন। কেউ প্রিয়জনকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। সেতুর দুই পাড়ে বসে নানা বয়সের মানুষ আড্ডায় মেতে উঠেছেন। এখানে মুজগুনি এলাকা থেকে ঘুরত আসা আফরিন জারা বলেন, ‘করোনার কারণে দীর্ঘদিন ঘর থেকে বের হতে পারিনি। তাই ঈদে একটু ঘুরতে আসলাম।’ 

পরিবারের সদস্যদের নিয়ে নগরীর বয়রা এলাকা থেকে ৭নং ঘাটে ঘুরতে আসা সফিকুল ইসলাম জানান, করোনার কারণে সন্তানদের নিয়ে কোথাও যাওয়ার সুযোগ হয়ে ওঠে না। এ জন্য ঈদের ছুটিতে ঘোরাঘুরি করতে এসেছেন। 

নতুন রেলস্টেশনে সাধারণ মানুষের চলাচলে বিধিনিষেধ থাকলেও ঈদ উপলক্ষে ছিল মানুষের ভিড়। ভিড় জমিয়েছে শিশু-কিশোর, তরুণ তরুণীর পাশাপাশি বয়স্করাও। 

রূপসা ফুডকোর্টে জনসমাগম ছিল চোখে পড়ার মতো। এখানে ঘুরতে আসা দীপ্ত বলেন, ঈদের আনন্দ উপভোগ করতে বন্ধু ও ব  ভাইদের সঙ্গে ঘুরতে এসেছেন। 

সেখানে ঘুরতে আসা নীলা আক্তার বলেন, ‘সচেতনতা যার যার ব্যাপার। আমি আমার জায়গা থেকে মাস্ক পরে এসেছি। সকলের উচিত নিজেদের অবস্থান থেকে সচেতন হওয়া এবং এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যথাযথ ব্যবস্থা নেওয়া।’  

রূপসা ফুড কোর্টের চেয়ারম্যান মো. শরিফুল হাসান বলেন, স্বাস্থ্যবিধি মেনে সবাইকে প্রবেশ করার অনুমতি দেওয়া হচ্ছে। কেউ যদি মাস্ক পরে না আসে তাহলে তাকে প্রবেশ করতে দিচ্ছেন না তারা।  
 

নূরুজ্জামান/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়