Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৪ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

মাগুরায় সংঘর্ষে আহত ১০, আটক ৮

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৩, ১৫ মে ২০২১  
মাগুরায় সংঘর্ষে আহত ১০, আটক ৮

মাগুরার মহম্মদপুর উপজলার পলাশবাড়ীয়া ইউনিয়নের ভবানীপুর গ্রামে দুদল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ১০ জন আহত হয়েছে। এসময় কয়েকটি বাড়িঘরে ভাংচুরের ঘটনা ঘটে। 

এ ঘটনায় বেশকিছু দেশি অস্ত্রশস্ত্র উদ্ধার ও ঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১৫ মে) বিকেলে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত ৬ জনকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভবানীপুর গ্রামের আশরাফ মন্ডল ও আইয়ুব মন্ডলের মধ্যে জমি নিয়ে পুরোনো বিরোধ চলছিল। আশরাফ মন্ডল ঈদ উপলক্ষে এলাকার গরিব মানুষের মধ্যে শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। আইয়ুব মন্ডলের সমর্থক যারা শাড়ি-লুঙ্গি পেয়েছিলেন তারা তা ফেরত দেন। 

তবে আইয়ুব মন্ডল তার চাচা ময়ন মন্ডলকে শাড়ি-লুঙ্গি ফেরত দিতে বললে তিনি রাজি হননি। সেজন্য তাকে মারধর করেন আইয়ুব মন্ডল।

এই ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ৮ জনকে আটক করেছে।

সংঘর্ষে আইয়ুবের সমর্থকদের হামলায় প্রতিপক্ষ আশরাফের সমর্থক বায়েজীদ মন্ডল (৪০), রাহেলা বেগম (৩৫), ময়েন মন্ডল (৫০), আকাইদ মোল্যা (৫০), জিল্লু মোল্যা (৩০), আজিজুল মোল্যা (১৯), আহম্মদ মোল্যা (৪০) ও মাফুজা বেগম (২৫) আহত হন। তাদেরকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষ চলাকালে ওই গ্রামের সামাদ মোল্যার বাড়িঘরে ভাংচুর চালানো হয়েছে বলে জানা গেছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস বলেন, ‘সংঘর্ষের সময় ব্যবহৃত বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ৮ জনকে আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

শাহীন/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়