Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

হাওরের সড়কে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই যুবকের

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৭, ১৭ মে ২০২১  
হাওরের সড়কে ঘুরতে বেরিয়ে প্রাণ গেল দুই যুবকের

কিশোরগঞ্জের হাওরের সড়কে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে মাইক্রোবাসের ধাক্কায় মারা গেছেন দুই যুবক। আশঙ্কাজনক অবস্থায় আরো একজন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিাকৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন, কিশোরগঞ্জ সদর উপজেলার বৌলাই এলাকার মিজানুর রহমানের ছেলে সনম (২৩) ও আনাছ মিয়ার ছেলে রফিকুল (২৪)।  গুরুতর আহত রনি (২২) একই এলাকার আব্দুল হাইয়ের ছেলে।  

রোববার (১৬ মে) সন্ধ্যায় ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম অলওয়েদার সড়কে ঢাকী ব্রিজ ও মামুদপুর এলাকার মধ্যবর্তী এলাকায় তারা দুর্ঘটনায় পড়েন।

রোববার রাতে মিঠামইন থানার ওসি মো. জাকির রব্বানী ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

ওসি মো. জাকির রব্বানী স্থানীয় প্রত‌্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সন্ধ‌্যার দিকে অলওয়েদার সড়কে ইটনা উপজেলার দিক থেকে একটি মাইক্রোবাস মিঠামইন উপজেলার দিকে যাচ্ছিল। এসময় বিপরীতমুখি দুটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী সনমের মৃত্যু হয়। গুরুতর আহত হন মোটরসাইকেলের দুই আরোহী রফিকুল ও রনি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পরে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরবর্তীতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিয়ে যাওয়ার পথে রাত পৌনে ১২টার দিকে রফিকুলের মৃত্যু হয়।

রুমন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়