Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||  আষাঢ় ১০ ১৪২৮ ||  ১০ জিলক্বদ ১৪৪২

গাজীপুরে দূরপাল্লার ৯৭ গাড়ির বিরুদ্ধে মামলা

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৪, ১৭ মে ২০২১   আপডেট: ২০:৫৪, ১৭ মে ২০২১
গাজীপুরে দূরপাল্লার ৯৭ গাড়ির বিরুদ্ধে মামলা

সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও প্রতিবন্ধকতা সৃষ্টির অভিযোগে গাজীপুরে মহাসড়কে অভিযান চালিয়ে দূরপাল্লার ৯৭টি বাসের চালক-মালিকের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এর মধ‌্যে ১০টি গাড়ি ডাম্পিং করা হয়েছে।

সোমবার (১৭ মে) গাজীপুর মহানগর ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার (উত্তর) মো. মেহেদী হাসান এসব তথ‌্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঈদ শেষে বিভিন্ন পরিবহণে যাত্রীরা কর্মস্থল ঢাকায় ফিরছেন। এ সমস্ত যাত্রী নিয়ে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দূরপাল্লার কিছু বাস ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচল করছিল। রোববার বিকেল থেকে সোমবার দুপুর পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর মহানগর এলাকায় অভিযান চালিয়ে এ ধরনের ৯৭টি বাসের চালক ও মালিকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর মধ‌্যে ১০টি গাড়ি ডাম্পিং করা হয়েছে।

সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর গোলাম ফারুক জানান, একই অভিযোগে চন্দ্রা ও কোনাবাড়ি এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দূরপাল্লার ৫০টি বাসের চালক-মালিকের বিরুদ্ধে মামলা ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় চারটি গাড়িকে আটক করা হয়েছে। 

মাওনা হাইওয়ে থানার ওসি মো. কামাল হোসেন জানান, শ্রীপুর উপজেলা মাওনা-চৌরাস্তা এলাকায় রোববার সন্ধ্যায় দূরপাল্লার বাস যাত্রী নিয়ে চলাচলের চেষ্টা করলে ছয়টি বাসের চালকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। 

তবে লোকাল বাস, মিনিবাস, পণ্যবাহী ট্রাক, কভার্ডভ্যান, অটোরিকশা চলাচল স্বাভাবিক রয়েছে।

রফিক সরকার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়