Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

পুলিশ গণপরিবহন গাজীপুরে ঢুকতে দেয়নি 

গাজীপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ১৭ মে ২০২১   আপডেট: ২২:৫৬, ১৭ মে ২০২১
পুলিশ গণপরিবহন গাজীপুরে ঢুকতে দেয়নি 

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর জেলার প্রবেশমুখ জৈনাবাজারে ঢাকাগামী সব ধরনের গণপরিবহন ফিরিয়ে দিচ্ছে পুলিশ। সোমবার (১৭ মে) সকাল থেকে মহাসড়কের ওই অংশে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঢাকাগামী গণপরিবহন থেকে যাত্রী নামিয়ে ময়মনসিংহের দিকে ফেরত পাঠানো হচ্ছে। 

এতে গণপরিবহন না পেয়ে যাত্রীরা ভ্যানগাড়ি, খোলা পিকআপ, ব্যাটারিচালিত অটোরিকশা, সিএনজিচালিত অটোরিকশায় ঢাকা বা গাজীপুরের কর্মস্থলে ফিরছেন। 

দুই শিশুসহ ময়মনসিংহের নান্দাইল থেকে গাজীপুরের উদ্দেশে আসছিলেন আকরাম হোসেন। তিনি গাজীপুরের পোশাক কারখানায় কাজ করেন। 

আকরাম বলেন, ‘বাড়ি থেকে বের হয়ে পদে পদে ভোগান্তিতে পড়তে হয়েছে। দুই সন্তান নিয়ে সীমাহীন কষ্ট-যন্ত্রণা সহ্য করে অবশেষে গাজীপুরের বাস পেয়েছিলাম। অতিরিক্ত ভাড়ায় রওনা হলেও পথিমধ্যে পুলিশ গাড়ি ঘুরিয়ে দেওয়ায় আমরা নেমে যাই। বাসের চালক ও কন্ডাক্টর ভাড়া ফেরত না দিয়ে ময়মনসিংহের দিকে চলে গেলো। আবার ভ্যানগাড়িতে উঠেছি। সন্তান নিয়ে বাকি পথ কী করে যাবো?’ 

আরেক যাত্রী মহসিন আহমেদ বলেন, ‘নেত্রকোনার কলমাকান্দা থেকে ঢাকার মহাখালীর উদ্দেশ্যে রওনা হয়েছি। ভেঙে ভেঙে কয়েকটি যান বদলে জৈনাবাজার পর্যন্ত এসেছিলাম। এখান থেকে পুলিশ আমাদের বাস ময়মনসিংহের দিকে ঘুরিয়ে দিলো।’ 

পুলিশ বাস ঘুরিয়ে দেওয়ায় অনেক যাত্রী যানবাহন না পেয়ে হেঁটে গন্তব্যের উদ্দেশে রওনা দিয়েছেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজারে দায়িত্বরত পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. রতন এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি। 
 

রফিক/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়