Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

ফরিদপুরে অপহৃত ২ তরুণ উদ্ধার, গ্রেপ্তার ১ 

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৬, ১৭ মে ২০২১  
ফরিদপুরে অপহৃত ২ তরুণ উদ্ধার, গ্রেপ্তার ১ 

গ্রেপ্তারকৃত মো. রুহুল আমিন

ফরিদপুরে দুই মোটরসাইকেল আরোহী তরুণকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। র‌্যাব-৮ ফরিদপুরের একটি দল অপহৃত ওই দুই তরুণকে উদ্ধার করেছে। এ সময় অপহরণে জড়িত এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। 

সোমবার (১৭ মে) ভোর ৪টার দিকে জেলার নগরকান্দা উপজেলার নগরকান্দা মহল্লা থেকে তাদের উদ্ধার করা হয়। রোববার (১৬ মে) বিকেলে ফরিদপুর সদরের কানাইপুর থেকে শহরের ধলার মোড় যাওয়ার পথে তাদের অপহরণ করা হয়।   

র‌্যাব-৮ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর গ্রামের আবুল কাশেম শেখের ছেলে রাকিব শেখ (২১) এবং সুব্রত কুমার দত্তের ছেলে অয়ন দত্ত (১৯) অপহরণকারীদের খপ্পড়ে পড়েন। পরে অপহরণকারীরা তাদের মুক্তির বিনিময়ে অভিভাবকের কাছে পাঁচ লাখ টাকা দাবি করেন। মুক্তিপণের টাকা না দিলে তাদের মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে নগরকান্দা উপজেলার রাধানগর গ্রামে অভিযান পরিচালনা করে মো. রুহুল আমিনকে (৩০) আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী নগরকান্দা মহল্লার আফসার হোসেন মোল্লার (৩৫) বাড়ি হতে অপহৃত দুই তরুণকে উদ্ধার করা হয়। তবে মোটরসাইকেলটি উদ্ধার করা যায়নি। 

এ ব্যাপারে অপহৃত রাকিবের বাবা কাশেম শেখ বাদী হয়ে নগরকান্দা থানায় মামলা দায়ের করেছেন বলে র‌্যাব জানিয়েছে। 
 

উজ্জ্বল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়