Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

শ্বশুরবাড়ি বেড়াতে এসে ছাদ থেকে পড়ে জামাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১১, ১৮ মে ২০২১  
শ্বশুরবাড়ি বেড়াতে এসে ছাদ থেকে পড়ে জামাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের ছুটিতে শ্বশুড়বাড়িতে বেড়াতে এসে ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে জামাইয়ের মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ মে) রাত সাড়ে ১০ টার দিকে জেলা শহরের শিমরাইলকান্দি এলাকার পাওয়ার হাউজ রোডে এ দুর্ঘটনা ঘটে।

মৃত সাইফুল ইসলাম বিপুল (৩২) নারায়ণগঞ্জ জেলার গলাচিপা উপজেলার হেলাল আলমের ছেলে। তিনি নারায়ণগঞ্জের একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কর্মরত ছিলেন।

নিহতের স্ত্রী হাবিবা আক্তার শায়েলা জানান, গত ২০২০ সালে ডিসেম্বর মাসে তার সাথে বিপুলের বিয়ে হয়। ঈদ উপলক্ষে গত ২৮ রমজানের দিন বাপের বাড়িতে আসেন তারা। সোমবার সারাদিন প্রচণ্ড গরম থাকার কারণে রাতে বাতাসের জন্য পরিবারের সবাই তাদের ভাড়াটিয়া বাসার ৫ তলা ছাদে যায়। এ সময় বিপুল ছাদের রেলিংয়ের দু’পাশে পা রেখে মোবাইল ব্যবহার করছিল। কিছুক্ষণ পর অসাবধানতাবসত বিপুল ৫ তলা ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে তাকে গুরুত্বর আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আবদু্ল্লাহ আল মামুন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই সে মারা গেছে। তাকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তার মাথার পিছনে জোড়ে আঘাত লাগার কারণে মস্তিষ্কে ক্ষতি হয়। যার কারণে তিনি ঘটনাস্থলেই মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি এমরানুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।

রুবেল/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়