Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৮ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১৩ ১৪২৮ ||  ১৯ সফর ১৪৪৩

ঝালকাঠিতে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১, আটক ২

ঝালকাঠি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ১৮ মে ২০২১   আপডেট: ১০:১১, ১৮ মে ২০২১
ঝালকাঠিতে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১, আটক ২

ঝালকাঠির রাজাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে হালিম খলিফা (৪৮) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।  

এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। এরা হলেন- নিহত আ’লীগ নেতার স্ত্রী সুখি বেগম (৩৫), তার সুখির দুই ভাই লিটন তালুকদার (৪৮) ও সাইফুল তালুকদার (২৬)।

সোমবার (১৭ মে) রাতে উপজেলার চর হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।  

পুলিশ রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঘটনায় জড়িত থাকার অভিযোগে মন্টু খলিফা (৪৫) ও সেলিম খান (৬০) নামে দুই জনকে আটক করেছে।  

নিহতের শ্যালক সাইফুল তালুকদার অভিযোগ করে জানান, দীর্ঘদিন ধরে তাদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। একই বাড়ির প্রতিপক্ষদের সঙ্গে এ নিয়ে কয়েক দফায় সালিশ হলেও বিরোধের সুরাহা হয়নি।

এসব ঘটনার জেরে সোমবার রাতে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষের ১৫/২০ জন হালিম খলিফা ও তার স্ত্রী সুখি বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। বোন ও ভগ্নিপতিকে রক্ষায় এগিয়ে গেলে লিটন ও সাইফুলকেও তারা কুপিয়ে জখম করে।

পরে স্থানীয়দের সহযোগীতায় আহতদের রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে রাত সাড়ে ৮টার দিকে হালিম খলিফাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। অপর আহত লিটন, সাইফুল, সুখি ও অভিযুক্ত মন্টুকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

রাজাপুর থানার ওসি শহিদুল ইসলাম জানান, কুপিয়ে হত্যার ঘটনায় মন্টু ও সেলিম নামে দুজনকে আটক করা হয়েছে। অন্যান্য অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

অলোক/টিপু

সর্বশেষ