Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

নরসিংদীতে দফায় দফায় সংঘর্ষ, নিহত ৩

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ১৮ মে ২০২১  
নরসিংদীতে দফায় দফায় সংঘর্ষ, নিহত ৩

নরসিংদীর রায়পুরার চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত অর্ধশত আহত হয়েছেন। 

এ ঘটনায় নিহতরা হলেন— কাচারিকান্দী গ্রামের হাবিবুর রহমান হবির ছেলে ইয়াসিন মিয়া (১৩), আশাব উদ্দিনের ছেলে শহীদ মিয়া (৩০) ও নূরু মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২৫)।

আহতদের নরসিংদী সদর ও রায়পুরা হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষের সময় বেশকিছু সংখ্যক বাড়িঘরে অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটেছে।

সোমবার (১৭ মে) সন্ধ্যা থেকে রায়পুরা উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দী গ্রামে এই সংঘর্ষ শুরু হয়ে মঙ্গলবার (১৮ মে) দুপুর পর্যন্ত চলে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে পাড়াতলী ইউপি সদস্য শাহ আলম ও সাবেক সদস্য ফজলুল হকের ছেলে শাহ আলমের মধ‌্যে বিরোধ চলছিল। 

সোমবার সন্ধ্যায় বৃষ্টি উপেক্ষা করে দুই পক্ষের সমর্থকেরা টেঁটা, বল্লম ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ইয়াসিন নামে এক কিশোরের মৃত্যু হয়। এ ঘটনার পর এলাকায় লুটপাট, বাড়িঘরে অগ্নিসংযোগ ও সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

মঙ্গলবার (১৮ মে) সকালে আবারও দুই পক্ষের মধ‌্যে সংঘর্ষ বাধে। সেসময় শহীদ মিয়া ও শফিকুল ইসলাম নামে আরও দুজন গুরুতর আহত হয়। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। এসময় আহত হন আরও ৩০ জন। 

আহতদের নরসিংদী সদর ও রায়পুরা উপজেলা হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গ্রেপ্তার এড়াতে আহতদের বেশিরভাগ গোপনে বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত তিনজন নিহত হয়েছেন। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় এখন পর্যন্ত ছয় জনকে আটক করা হয়েছে।’

এইচ মাহমুদ/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়