ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টাঙ্গাইলে ৫ দুর্ঘটনায় নিহত ৬

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৩, ১৯ মে ২০২১  
টাঙ্গাইলে ৫ দুর্ঘটনায় নিহত ৬

প্রতীকী ছবি

টাঙ্গাইলে ১২ ঘণ্টায় পৃথক পাঁচটি সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। এসব ঘটনায় ৮ জন আহত হয়েছেন।

বুধবার (১২ মে) সকাল থেকে বিকেল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোজাফ্ফর হোসেন এসব তথ‌্য নিশ্চিত করেন।

তিনি জানান, এদিন ভোরে পাকুল্লা বাসস্ট্যান্ডে একটি কাভার্ডভ্যান দাঁড়ানো ছিলো। পরে ঢাকাগামী একটি দ্রুত গতির হাইস পিছন থেকে কাভার্ডভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই হাইসের তিন জনের মৃত‌্যু হয়। এ ঘটনায় একজন আহত হন। আহত ব্যক্তিকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতরা হলেন— হাইচের চালক হাসান (৩০), চালকের সহকারী ইমন (২৫) ও যাত্রী গোলাম মওলা শামীম (২৮)। অপর যাত্রী মীমকে (২৪) গুরুতর আহত অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। শামীম ও আহত মীম স্বামী-স্ত্রী। তাদের বাড়ি জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায়।

এদিকে বুধবার (১৯ মে) সকাল ৯টায় সদর উপজেলার আশেকপুর বাইপাসের ইন্দুটিয়া এলাকায় দুচি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাব ঠিকাদারসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চার জন আহত হয়েছেন।
নিহতদের একজন ভূঞাপুর উপজেলার রামপুর গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে খন্দকার আফজার হোসেন (৩৮)। অপরজনের নাম পরিচয় পাওয়া যায়নি। 

আহতরা হলেন— ভুঞাপুর উপজেলার রামপুর গ্রামের সূর্যক্রান্তির ছেলে লক্ষণ (৩৫), জীবন (৩৫), মধুপুর উপজেলার বেরীবাইদ গ্রামের সামাদ মিয়ার ছেলে জুলহাস (৩২) ও কুড়িগ্রামের চিলমারী এলাকার ওয়াহেদ (৪৫)।

অপরদিকে সকাল ১০টায় ঘাটাইলের হামিদুরপুর এলাকায় ট্রাক চাপায় অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এছাড়া সকাল সাড়ে ১০টায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন আহত হয়েছেন।

বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের করাতিপাড়া এলাকায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী বিজিবি সদস্য সেলিম রেজা (২৯) নিহত হয়েছেন।

নিহত সেলিম রেজা পাবনার চাটমোহর এলাকার মোজাহের মোল্লার ছেলে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের দায়িত্বপ্রাপ্ত ইনচার্জ মো. নবীন জানান, বিকেলে পাবনা থেকে বিজিবি সদস্য সেলিম রেজা ও মো. কামরুজ্জামান নামের দুজন মোটরসাইকেলযোগে ঢাকা যাচ্ছিলেন। করটিয়া ইউনিয়নের করাতিপাড়া নামকস্থানে পৌঁছলে পিছন থেকে একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দিয়ে চলে যায়। এতে সেলিম ও কামরুজ্জামান গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক সেলিম রেজাকে মৃত ঘোষণা করেন। আহত কামরুজ্জামান একই এলাকার আবু সাঈদের ছেলে। তার অবস্থাও আশঙ্কাজনক।

কাওছার/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়