ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

চুয়াডাঙ্গায় করোনায় ভারত ফেরত যুবকসহ ২ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ২১ মে ২০২১   আপডেট: ১৩:৪৭, ২১ মে ২০২১
চুয়াডাঙ্গায় করোনায় ভারত ফেরত যুবকসহ ২ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ২ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ মে) রাতে তারা মারা যান।

এরা হচ্ছেন ভারত ফেরত সাকিব (১৭) ও স্থানীয়ভাবে আক্রান্ত আবুল হোসেন (৭৫)। সাকিব চুয়াডাঙ্গা শহরের কলেজপাড়ার মিজানুর রহমানের ছেলে। আবুল হোসেন দামুড়হুদা উপজেলার মদনা গ্রামের বাসিন্দা। ভারত ফেরত সাকিবের দেহে কি ধরনের ভ্যারিয়েন্ট তা শনাক্তকরণে তার নমুনা ঢাকায় পাঠানো হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. এ এস এম মারুফ হাসান জানান, সাকিব গত ১১মে ভারতের বেনাপোল হয়ে করোনা পজেটিভ অবস্থায় এলে করোনা ইউনিটে ভর্তি করা হয়। আবুল হোসেনকে গত ১৫ মে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাত ১২টার দিকে সাকিব ও রাত ৩ টায় আবুল হোসেনের মৃত্যু হয়।  স্বাস্থ্যবিধি অনুযায়ী তাদের মরদেহ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

তিনি জানান, চুয়াডাঙ্গায় বর্তমানে ভারত ফেরত করোনায় আক্রান্ত ৩ নারীসহ ৭ জন চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে স্থানীয়ভাবে আক্রান্ত আছিয়া খাতুন নামের এক নারীর মৃত্যু হয় এবং একই দিনে ভারত ফেরত হাসপাতালের কোয়ারান্টাইনে থাকা ক্যান্সার রোগী রোকেয়া নামে আরেক নারীর মৃত্যু হয়। এনিয়ে চুয়াডাঙ্গা জেলায় করোনা পজেটিভ হয়ে মারা গেছেন মোট ৬৮ জন। এর মধ্যে চুয়াডাঙ্গার বাইরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৬ জন।

মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়