ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিরাজগঞ্জে ট্রাকসহ ৭ ডাকাত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১১, ২১ মে ২০২১  
সিরাজগঞ্জে ট্রাকসহ ৭ ডাকাত আটক

সিরাজগঞ্জে ডাকাতি হওয়া ট্রাক ও মালামালসহ ৭ ডাকাতকে কুষ্টিয়া থেকে আটক করেছে পুলিশ।  এসময় ডাকাতির মালামাল ৪০৫ বস্তা ভুসির মধ্যে ৩৪২ বস্তা ভুসি উদ্ধার করা হয়।

শুক্রবার (২১ মে) দুপুরে সিরাজগঞ্জ সদর থানা প্রাঙ্গণে এক সংবাদ সম্মেলনে একথা জানান অতিরিক্ত পুলিশ সুপার  স্নিগ্ধ আক্তার।

আটককৃতরা হলেন, পাবনা জেলার ঈশ্বরদী থানার খেরু মালের ছেলে নাসিম মাল, রাজাপুর থানার নজরুল মোল্লার ছেলে রফিক মোল্লা, কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মৃত রহমত মোল্লার ছেলে ইমরান আলী, মো. রব্বানীর ছেলে রাজু আহমেদ, মৃত সেকেন প্রামাণিকের ছেলে সাহাবুল ইসলাম, নাসির উদ্দিনের ছেলে রোকনুজ্জামান ও সিরাজগঞ্জ জেলার পৌর এলাকার জগাই মোড়ের নুর ইসলামের ছেলে নয়ন শেখ।

সংবাদ সম্মেলনে স্নিগ্ধ আক্তার বলেন, সিরাজগঞ্জের ব্যবসায়ী মো. আব্দুল মালেকের ৪০৫ বস্তা ভুসির ট্রাক গত ১৯ মে রাতে সিরাজগঞ্জ পৌর এলাকার জগাই মোড়ে পৌঁছলে ৪ জন ডাকাত ট্রাকের চালক ও হেলপারকে অস্ত্র দেখিয়ে হাত পা বেঁধে রেখে ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। পরে চালক ও হেলপার রাতে মালিকের সঙ্গে যোগাযোগ করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ সোর্স ও প্রযুক্তি ব্যবহার করে ও কুষ্টিয়া জেলা পুলিশের সহায়তায় ২৪ ঘন্টার মধ্যে ডাকাতদের আটক করে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী বিভিন্ন স্থান থেকে ৩৪২ বস্তা ভুসি ও ট্রাকটি উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, আটক ডাকাতরা আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য।  তাদের বিরুদ্ধে একাধিক থানায় মামলা রয়েছে।

অদিত্য রাসেল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়