ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দ্বিতীয় স্ত্রীর স্বজনদের বিরুদ্ধে বিদেশ ফেরত যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৩, ২২ মে ২০২১   আপডেট: ২০:৩৬, ২২ মে ২০২১
দ্বিতীয় স্ত্রীর স্বজনদের বিরুদ্ধে বিদেশ ফেরত যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কক্সবাজার সদর উপজেলা ঈদগাঁওয়ের মাইজ পাড়ায় দ্বিতীয় স্ত্রীর স্বজনদের হাতে মারধরে শিকার হয়ে বিদেশ ফেরত মনজুর আলমের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। 

শনিবার (২২ মে) দুপুরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। মনজুর আলম ঈদগাঁওয়ের কালিরছড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে।

কক্সবাজারের পুলিশ সুপার মো. হাসানুজ্জামান বলেন, ‘শুক্রবার ঈদগাঁওয়ের মাইজ পাড়ায় মনজুর আলমের দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের বাবা, মা, ভাই বোনসহ সবাই মিলে দিন-দুপুরে হত্যার উদ্দেশ্যে মনজুর আলমকে নির্মমভাবে মারধর করে। ওই নির্মম পিটুনির একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে তা নজরে আসে পুলিশের। পরে ঈদগাঁও থানার একদল পুলিশ অভিযান চালিয়ে শুক্রবার রাতেই স্ত্রী রুনা আক্তারসহ ৮ জনকে আটক করে।’

পুলিশ সুপার মো. হাসানুজ্জামান আরও বলেন, ‘‘নিহত মঞ্জুর আলম দীর্ঘদিন প্রবাসে কাটিয়েছেন। প্রবাস জীবনে যা আয় করেছেন, তা বাংলাদেশে অবস্থানরত তার দ্বিতীয় স্ত্রী রুনা আক্তারের নামে পাঠাতেন। রুনা আক্তার নিজের নামে জমি কিনেছেন। সেখানে বহুতল ভবনও বানিয়েছেন। 

‘সম্প্রতি করোনা পরিস্থিতির কারণে ছুটিতে দেশে আসার পর আর বিদেশ যাওয়া হয়নি মঞ্জুর আলমের। এরই মধ্যে স্বামী-স্ত্রীর মাঝে পারিবারিক কলহ দেখা দেয়। স্বামীর সঙ্গে দূরত্ব বাড়াতে থাকেন স্ত্রী রুনা আক্তার। এক পর্যায়ে শুক্রবার (২১ মে) বাবা, মা, ভাই বোনসহ সবাই মিলে দিন দুপুরে হত্যার উদ্দেশ্যে মঞ্জুর আলমকে নির্মমভাবে মারধর করে।”

পুলিশ সুপার মো. হাসানুজ্জামান আরও বলেন, ‘নিহতের মৃতদেহ চট্টগ্রাম থেকে কক্সবাজার নিয়ে আসা হচ্ছে। কক্সবাজারে পৌঁছার পর মৃতদেহ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। মঞ্জুর আলম নিহত হওয়ার বিষয়ে তার পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

সুজাউদ্দিন রুবেল/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়