Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

কাশিমপুর কারাফটকের সামনে গণমাধ্যম কর্মীদের ভিড় 

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২৩ মে ২০২১   আপডেট: ১২:৪৫, ২৩ মে ২০২১
কাশিমপুর কারাফটকের সামনে গণমাধ্যম কর্মীদের ভিড় 

প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের জামিন হওয়ায় কাশিমপুর কারাফটকের সামনে গণমাধ্যম কর্মীদের প্রচণ্ড ভিড় লক্ষ‌্য করা গেছে।

একই সঙ্গে কারাফটকে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা করেছে কারা কর্তৃপক্ষ।

প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে রোববার (২৩ মে) সকাল সাড়ে ১০টার দিকে ৫ হাজার টাকা মুচলেকা এবং পাসপোর্ট জমা রাখার সত্ত্বে ঢাকার চিফ মেট্রোপলিটন মাজিস্ট্রেট বাকী বিল্লাহ এ আদেশ দেন।

আজ সকাল থেকে গাজীপুরের স্থানীয় গণমাধ্যমকর্মীরা কারাগারের সামনে জড়ো হতে থাকেন। এছাড়া, ঢাকা থেকে বিভিন্ন টেলিভিশন, পত্রিকা ও অনলাইন সংবাদমাধ্যমের সাংবাদিকেরাও কারাফটকে আসছেন। আদেশের খবর পাওয়ায় পর থেকে কারাফটক ও এর আশেপাশে তপ্ত রোদে উপেক্ষা করে সাংবাদিকরা সেখানে অবস্থান নিয়েছেন।

কাশিমপুর কারাগারের জেলার হোসনে আরা বিথী জানান, স্বাস্থ্য মন্ত্রাণালয়ের করা মামলায় প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম বর্তমানে গাজীপুর কাশিমপুর কারাগারে আছেন। তিনি এ মামলায় জামিন পেয়েছেন। কিন্তু এখন পর্যন্ত আমাদের হাতে কোনো কাগজ আসেনি। কাগজ পেলে আমরা পরবর্তী পদক্ষেপ নিবো।

এর আগে পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিক রোজিনা ইসলামকে ১৭ মে স্বাস্থ্য মন্ত্রণালয়ে প্রায় ছয় ঘণ্টা আটকে রেখে হেনস্তা ও নির্যাতন করা হয়। রাত সাড়ে ৮টার দিকে তাকে শাহবাগ থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়। রাত পৌনে ১২টার দিকে তাঁর বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করা হয়।

রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়