ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুমিল্লায় ডাকাত সন্দেহে গণপিটুনি, যুবক নিহত

কুমিল্লা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ২৬ মে ২০২১  
কুমিল্লায় ডাকাত সন্দেহে গণপিটুনি, যুবক নিহত

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ডাকাত সন্দেহে গ্রামবাসীর গণপিটুনিতে এক যুবক (৩০) নিহত হয়েছে। বুধবার (২৬ মে) সন্ধ্যা পর্যন্ত নিহত ওই যুবকের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

এর আগে এ দিন সকালে উপজেলার মালিগাঁও ইউনিয়নের দক্ষিণ নগর গ্রাম থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশের সদস্যরা। পরে দুপুরে ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার (২৫ মে) দিবাগত রাতে দক্ষিণ নগর গ্রামের রাস্তায় সন্দেহজনক ঘুরাফেরা করছিল ওই যুবক। এক পর্যায়ে ডাকাত সন্দেহে গ্রামবাসী তাকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। 

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. নূরুল ইসলাম জানান, সম্প্রতি ওই গ্রামে ডাকাতির ঘটনা ঘটায় গ্রামবাসী আতঙ্কের মধ্যে রয়েছে। এরই মধ্যে মঙ্গলবার রাত প্রায় দেড়টার দিকে গ্রামে অপরিচিত কয়েকজন যুবকের চলাফেরা দেখে গ্রামবাসীর সন্দেহ হয়। এরপর ডাকাত সন্দেহে তাদের ধাওয়া করে গ্রামের লোকজন। এ সময় একজনকে আটক করে গণপিটুনি দেয় তারা। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

দাউদকান্দি মডেল থানার পরিদর্শক (তদন্ত) সফিউল আলম জানান, ওই যুবকের পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে পুলিশ পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছে। আর এ ঘটনায় অজ্ঞাতনামা গ্রামবাসীর বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
 

রহমান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়