ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ব্যবসায়ীকে কুপিয়ে উল্লাস: ২ আসামি গ্রেপ্তার

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ২৮ মে ২০২১  
ব্যবসায়ীকে কুপিয়ে উল্লাস: ২ আসামি গ্রেপ্তার

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় মাদক কারবারে বাধা দেওয়ায় ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে কুপিয়ে আহতের পর রামদা হাতে উল্লাস করা দুই যুবকের একজনসহ দুইজন গ্রেপ্তার হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, ওই ব্যবসায়ীকে হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি চৌদ্দগ্রাম উপজেলার কুমারডোগা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মো. শাহজালাল এবং লুঙ্গি ড্যান্স গানের তালে অস্ত্র হাতে উল্লাসকারী একই গ্রামের আব্দুর রশিদের ছেলে মো. রাসেল।

শুক্রবার (২৮ মে) বিকেল সাড়ে ৫টার দিকে সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেপ্তারের তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গত ১৪ মে রাতে উপজেলার কুমারডোগা গ্রামের ব্যবসায়ী দেলোয়ার হোসেন মাদক কারবারে বাধা দেওয়ায় তাকে রামদা দিয়ে কুপিয়ে জখম করে মাদক কারবারিরা। দেলোয়ারকে কুপিয়ে আহত করার পর দুইজন লুঙ্গি ড্যান্স গানের তালে উল্লাস করে। সেই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। শুক্রবার (২৮ মে) ভোরে র‌্যাবের সদস্যরা কুমারডোগা গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়- তারা দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত। তাদের কারবারে বাধা দেওয়ায় দেলোয়ারকে হত্যা করার উদ্দেশে কুপিয়ে আহত করে তারা।

রহমান/বকুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়