Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

চলন্ত বাসে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৬

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ২৯ মে ২০২১   আপডেট: ১২:৫৪, ২৯ মে ২০২১
চলন্ত বাসে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৬

জব্দ করা মিনিবাস

সাভারের আশুলিয়ায় মহাসড়কে চলন্ত মিনিবাসে এক নারীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৯ মে) সকালে আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা— হলেন ঢাকার তুরাগ থানার গুলবাগ ইন্দ্রপুর ভাসমান গ্রামের মো. আরিয়ান (১৮), কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার তারাগুনা এলাকার সাজু (২০), বগুড়ার ধুনট উপজেলার খাটিয়ামারি এলাকার সুমন (২৪) ও একই এলাকার সোহাগ (২৫), বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর গ্রামের সাইফুল ইসলাম (৪০) এবং নারায়ণগঞ্জের বন্দর থানার ধামঘর এলাকার মনোয়ার (২৪)। তারা সবাই তুরাগ থানার কামারপাড়া ভাসমান এলাকায় ভাড়া থেকে আবদুল্লাহপুর-বাইপাইল-নবীনগর মহাসড়কে মিনিবাস চালাতেন।

ভুক্তভোগী নারীর বরাত দিয়ে থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রশিদ জানান, শুক্রবার (২৮ মে) রাতে সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কে আশুলিয়া থানাধীন ডিসি নার্সারি সংলগ্ন ঢাকা অটোব্রিক্সের সামনে মহাসড়কের ওপর হঠাৎ করে এক মিনিবাস থেকে এক ছেলে ও এক নারী চিৎকার শুরু করে। এসময় থানার ডিউটিরত মোবাইল টিম গাড়িটি থামায়।

এসময় গাড়ির ভিতরে থাকা নারী জানান, তিনি নারায়ণগঞ্জ চাষাড়ায় থেকে সেখানে একটি গার্মেন্টসে চাকরি করেন। সকালে চাষাড়া হতে মানিকগঞ্জ বোনের বাসায় বেড়াতে যান তিনি। বিকেলে পুনরায় চাষাড়া যাওয়ার উদ্দেশ্য নবীনগর আসেন। পরে সেখানে তার এলাকার পূর্বপরিচিত ভাই নাজমুলের সঙ্গে দেখা হয়। এরপর একসঙ্গে তারা টঙ্গী যাওয়ার জন্য মিনিবাস ঢাকা মেট্রো জ-১১-১৬৪৮ গাড়িতে ওঠেন। পরে মিনিবাসটি আব্দুল্লাহপুর যাওয়ার কিছু আগে মিনিবাসের সব যাত্রী নেমে যায়। এসময় ওই নারী ও তার পূর্বপরিচিত ভাইকে নামতে দেননি ড্রাইভার। পরর্বতীতে ওই গাড়ির হেলপারের সঙ্গে আরও চারজন বিভিন্ন জায়গা থেকে ওঠে। পরে গাড়ির ড্রাইভার নারীর সঙ্গে থাকা লোকটিকে আটকে রেখে হেলপারসহ মোট ছয়জন চলন্ত বাসে তাকে ধর্ষণ করে।

আব্দুর রশিদ আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। গ্রেপ্তাররা থানা হেফাজতে রয়েছেন। আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানো হচ্ছে। 

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়