ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঈশ্বরদীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

পাবনা প্রতিনিধি   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ২৯ মে ২০২১  
ঈশ্বরদীতে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে শাকিল আহমেদ (৩২) নামে এক কাপড় ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী মীম খাতুনকে (২০) জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (২৮ মে) দিবাগত রাত ১২টার দিকে পৌর এলাকার সরকারি কলেজের সামনে রূপনগরের (মাহাতাব কলোনি) এক ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

শনিবার (২৯ মে) সকালে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শাকিল উপজেলার মুলাডুলি ইউনিয়নের প্রতিরাজপুরের দুবলিয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে ও ঈশ্বরদী বাজারের কাপড় ব্যবসায়ী।

নিহতের মামা মুলাডুলির ইউপি মেম্বার তারা মালিথা বলেন, ‘প্রতিরাজপুর গ্রামের নিজের বাড়ি ছেড়ে শাকিল প্রায় দশ দিন আগে শহরের কলেজ রোডের সামনে একটি বাড়ির দোতলা ফ্ল্যাট ভাড়া নিয়ে স্ত্রীকে সঙ্গে করে থাকতেন। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে শাকিলের ফোন থেকে তার স্ত্রী ফোন করে আমাকে জানায়, শাকিল কি যেন খেয়েছে কথা বলছে না। এসময় আমি দ্রুত বাড়িওয়ালার সহযোগিতা নিয়ে পাশের হাসপাতালে নেওয়ার জন্য অনুরোধ করি।’

ইউপি মেম্বার আরও বলেন, ‘আমি দূরে থাকায় ওই এলাকার আত্মীয়-স্বজনকে ঘটনা জানালে তারা ঘটনাস্থলে এসে দেখতে পান মীম মৃত শাকিলকে সামনে নিয়ে বসে রয়েছেন। এসময় উপস্থিত লোকজন শাকিলের মৃত্যুর কারণ জানতে চাইলে মীম বলে যে, ৪-৫ জন লোক এসে শাকিলকে শ্বাসরোধ করে হত্যা করে চলে গেছে। সে বাঁধা দিলে তাকেও লাথি মেরেছে।’

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর জানান, মীমকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। ঘটনা সম্পর্কে এখনই কোনো কিছু বলা সম্ভব নয়। তদন্ত চলছে।

ওসি জানান, রহস্যজনক এ হত্যার ঘটনার পরেই গোয়েন্দা পুলিশের ফরেনসিক টিম মরদেহ উদ্ধার করেছে।  এছাড়া, ঘটনাস্থল পরীক্ষা করা হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি এখনো জানা যায়নি। তদন্ত চলছে। তদন্ত টিমের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শাহীন/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়