ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মোটরসাইকেলে ধাক্কা দেওয়ায় ট্রেনচালককে মারধর, আহত ৩ 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০২, ২৯ মে ২০২১  
মোটরসাইকেলে ধাক্কা দেওয়ায় ট্রেনচালককে মারধর, আহত ৩ 

ব্রাহ্মণবাড়িয়ায় মালবাহী ট্রেন একটি মোটরসাইকেলে ধাক্কা দিলে ওই মোটরসাইকেলে তিন আরোহী গুরুতর আহত হয়েছেন। পরে ওই ট্রেন থেমে গেলে এর চালককে মারধর করে আহত যুবকদের বন্ধুরা।

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সংলগ্ন রেলগেটে শনিবার (২৯ মে) বিকেল ৩টার দিকে দুর্ঘটনার পর ঢাকা-সিলেট-চট্রগ্রাম রুটে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে দুই ঘণ্টা বন্ধ থাকার পর চলাচল শুরু হয়।

মোটরসাইকেলের তিন আরোহীকে মুমূর্ষু অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর মোটরসাইকেলের আরোহী ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের বাসিন্দা মোহাম্মদ অন্তু জানান, চারটি মোটরসাইকেলে তারা বন্ধুরা মিলে ঘুরতে বের হয়। তিনি পিছনের মোটরসাইকেলে ছিলেন। রেলগেটের সামনে আসার পরে রাতুল, আরাফাত ও আরেক বন্ধু যে মোটরসাইকেলে ছিলেন, সেটিতে মালবাহী ট্রেন ধাক্কা দেয়। এরপর কিছুদূর গিয়ে ট্রেন থেমে যায়। তখন ট্রেনের চালককে মারধর করে অপর মোটরসাইকেলে থাকা বন্ধুরা।

মোহাম্মদ অন্ত বলেন, ‘গেটম্যান না থাকায় এই দুর্ঘটনা ঘটেছে।’ 

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন খাঁন নোমান বলেন, দুর্ঘটনার পর ট্রেন চলাচল সাময়িক বন্ধ ছিল। কী কারণে দুর্ঘটনা ঘটেছে, তা তদন্তের পর বলা যাবে। 

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন মাস্টার মোহাম্মদ সুহেব বলেন, গত ২৬ মার্চে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের ভাঙচুরের পর থেকে স্টেশনে গেট ফেলানো হয় না। একজন গেটম্যান বাঁশি ও লাল কাপড়ের সিগন্যাল দিয়ে মানুষ থামার চেষ্টা করেন। মোটরসাইকেল আরোহীরা গেটম্যানের সিগন্যাল অমান্য করায় দুর্ঘটনা ঘটেছে। 
 

রুবেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়