ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

স্কুলছাত্রকে ছুরিকাঘাত, কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ২৯ মে ২০২১  
স্কুলছাত্রকে ছুরিকাঘাত, কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেপ্তার

কুমিল্লায় আবারও বেপরোয়া হয়ে উঠেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এবার ‘আরজিএস’ নামে একটি কিশোর গ্যাংয়ের সদস্যরা কুমিল্লা জিলা স্কুলের দশম শ্রেণির এক ছাত্রকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হাত-পায়ের রগ কেটে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহত ওই ছাত্রের নাম নওশাদ কবির মজুমদার নাহিদ (১৫)। তিনি নগরীর মধ্যম আশ্রাফপুর এলাকার বাসিন্দা হায়াতুন্নবী মজুমদারের ছেলে। বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন নাহিদ।

প্রাথমিকভাবে জানা গেছে, ফেসবুকে এক বন্ধুকে ব্লক করা নিয়ে তর্কবির্তকের জের ধরে ওই ছাত্রকে ছুরিকাঘাত করা হয়েছে।

এ ঘটনায় আরজিএস গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ মে) বিকেলে তাদের কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী।

পুলিশ ও আহত ছাত্রের পরিবার জানায়, আহত নাহিদ তার বন্ধু নগরীর ধর্মপুর এলাকার বাসিন্দা নরুর রহমান খানের ছেলে জাহিদ খানকে সম্প্রতি ফেসবুকে ব্লক করে দেয়। এ নিয়ে কয়েকদিন আগে নাহিদের সঙ্গে জাহিদ ও তার বন্ধুদের তর্ক-বিতর্ক হয়। এর জের ধরে শুক্রবার (২৮ মে) রাতে কুমিল্লা নগরীর কেন্দ্রীয় ঈদগাহের দক্ষিণ পাশে জাহিদ ও তার ৭/৮ জন বন্ধু মিলে নাহিদকে পথরোধ করে মারধর, হাত-পা ও শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় নাহিদের বাবা হায়াতুন্নবী বাদী হয়ে সাতজনকে এজাহারনামীয় এবং অজ্ঞাত আরও ৭/৮ জনকে আসামি করে ওইদিন রাতে থানায় মামলা করেন।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, থানায় মামলা হলে শুক্রবার রাতভর নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জাহিদ খানসহ এজাহারনামীয় চার আসামিকে গ্রেপ্তার করা হয়। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃতদের আজ শনিবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুমিল্লায় গত কয়েক বছর ধরে মাথাচাড়া দিয়ে উঠেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। বিভিন্ন সময়ে তারা হত্যাকাণ্ড ঘটিয়েছে। পুলিশের অভিযানে এসব গ্যাংয়ের সদস্যরা কিছু দিন নীরব থাকার থাকলেও সম্প্রতি আবারও বেপরোয়া হয়ে উঠেছে। 

রহমান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়