ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুমিল্লায় গৃহবধূর মরদেহ উদ্ধার, বাবার দাবি হত্যাকাণ্ড

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৮, ৩০ মে ২০২১  
কুমিল্লায় গৃহবধূর মরদেহ উদ্ধার, বাবার দাবি হত্যাকাণ্ড

কুমিল্লার বরুড়া উপজেলায় শিউলী আক্তার (২৫) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর পরিবার বলছে, ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে তার বাবার দাবি, শিউলীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

রোববার (৩০ মে) সকালে উপজেলার চিতড্ডা ইউনিয়নের মুড়িয়ারা (শীতলপুর) গ্রামে স্বামীর ঘর থেকে শিউলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শিউলি ওই গ্রামের মো. সীমার হোসেনের স্ত্রী এবং একই গ্রামের পূর্বপাড়ার জয়নাল মিয়ার মেয়ে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে স্বামীর ঘরের একটি কক্ষে শিউলীর ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পরিবারের লোকজন চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

ওই গৃহবধূর বাবা জয়নালের দাবি, যৌতুকের জন্য স্বামী তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তিনি সঠিক তদন্তের মাধ্যমে মেয়ে হত্যার বিচার দাবি করেন।

বরুড়া থানার উপপরিদর্শক (এসআই) উত্তম কুমার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনে এটি হত্যা, নাকি আত্মহত্যা- তা নিশ্চিত হওয়া যাবে। পুলিশ বিষয়টির তদন্ত করে দেখছে। এখন এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে বলে জানান তিনি। 
 

রহমান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়