ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

না.গঞ্জে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৪, ১ জুন ২০২১  
না.গঞ্জে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সোলায়মান নামে এক যুবলীগকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। 

মঙ্গলবার (১ জুন) বিকেলে উপজেলার তারাবো পৌরসভার নামাপাড়া গ্রামে তাকে হত্যা করা হয়। নিহত সোলায়মান মুড়াপাড়া গ্রামের মজিদ শিকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মুড়াপাড়াসহ আশপাশের এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহাম্মেদ আলমাছের সমর্থকদের সঙ্গে যুবলীগকর্মী সোলায়মানসহ সমর্থকদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। দুইগ্রুপের  মধ্যে প্রায় হামলা, ভাংচুর ও সংঘর্ষ হতো। আজ বিকেলে নার্সিংগল এলাকার মাছের খামারে খাবার দিতে গেলে সোলায়মানকে মোবাইল ফোনে অজ্ঞাত ব্যক্তি ডেকে নামাপাড়া এলাকায় নিয়ে যায়। সোলায়মান সেখানে যাওয়ার পর প্রতিপক্ষের লোকজন তাকে ডাকাত আখ্যা দিয়ে ধাওয়া করে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের মরদেহ ঢামেকের মর্গে রয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
 

হাসান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়