Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৯ ১৪২৮ ||  ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, অধ্যক্ষ গ্রেপ্তার

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩১, ২ জুন ২০২১  
বগুড়ায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, অধ্যক্ষ গ্রেপ্তার

অধ্যক্ষ মাও. আবদুর রহমান মিন্টু

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই অভিযোগে ওই মাদ্রাসার অধ্যক্ষ মাও. আবদুর রহমান মিন্টুকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১ জুন) রাতে শিবগঞ্জ পৌর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। 

আবদুর রহমান মিন্টু উপজেলার বিহার ইউনিয়নের পার লক্ষ্মীপুর চাঁনপাড়া গ্রামের মৃত সোলাইমান আলীর ছেলে। তিনি শিবগঞ্জ পৌর এলাকার বানাইল কলেজ পাড়া মহল্লার হযরত ফাতেমা (রা.) হাফেজিয়া মহিলা মাদ্রাসার অধ্যক্ষ। 

পুলিশ ও স্থানীয়রা জানান, মাদ্রাসাটি আবাসিক। সেখানে ১১ থেকে ১২ জন ছাত্রী একসঙ্গে হলরুমে থাকতো। তাদের সঙ্গে ওই ছাত্রীও লেখাপড়া করতো। হলরুমের পাশে স্বপরিবারে বসবাস করেন আবদুর রহমান মিন্টু। গত রোববার (৩০ মে) রাতে ছাত্রীরা সবাই ঘুমিয়ে পড়ে। রাত আড়াইটার দিকে মিন্টু হলরুমে প্রবেশ করে ওই ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে এবং বিষয়টি কাউকে না বলার জন্য হুমকি দেয়। পরদিন ওই ছাত্রী ধর্ষণের বিষয়টি মোবাইল ফোনে তার পরিবারকে জানালে তারা এসে ওই ছাত্রীকে বাড়িতে নিয়ে যায়।

মঙ্গলবার (১ জুন) বিকেলে ছাত্রীর বাবা বাদী হয়ে মাও. আবদুর রহমান মিন্টুকে আসামি করে থানায় মামলা করেন। এরপর পুলিশ রাতেই তাকে গ্রেপ্তার করে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিন্টু মেয়েটিকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। এছাড়াও এর আগে ওই মাদ্রাসার তিন থেকে চার ছাত্রীকে একই কায়দায় ধর্ষণ করেছেন বলে পুলিশকে জানিয়েছেন। 
 

এনাম/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ