ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঝিনাইদহের ৬টি ইউনিয়ন ও বাউলি গ্রাম কঠোর বিধিনিষেধে

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৪, ৪ জুন ২০২১   আপডেট: ১০:০৯, ৪ জুন ২০২১
ঝিনাইদহের ৬টি ইউনিয়ন ও বাউলি গ্রাম কঠোর বিধিনিষেধে

করোনাভাইরাসের সংক্রমণ রোধে ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তবর্তী বাউলি গ্রামে সাতদিনের লকডাউন ও পার্শ্ববর্তী ৬টি ইউনিয়নের মানুষের চলাচলে কঠোর বিধি নিষেধ আরোপ করেছে প্রশাসন।

ইউনিয়নগুলো হলো- স্বরুপপুর, শ্যামকুড়, নেপা, কাজীরবেড়, যাদবপুর ও বাঁশবাড়িয়া।

বৃহস্পতিবার (৩ জুন) জেলা প্রশাসকের হলরুমে কোভিড প্রতিরোধ কমিটির আলোচনা সভায় জেলা প্রশাসক মজিবর রহমান এ ঘোষণা দেন।

ঘোষণায় জেলা প্রশাসক বলেন, আজ (৩ জুন) থেকে ১৭ জুন পর্যন্ত এ সকল ইউনিয়নের মানুষ প্রতিদিন সন্ধ্যা ৭টা থেতে পরদিন সকাল ৬টা পর্যন্ত সকল দোকান পাট, শপিং মল ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে।  এ ছাড়াও রাত ৮টা থেকে সকাল ৬ টা পর্যন্ত জরুরী প্রয়োজন ছাড়া কেউ বের হতে পারবেন না।  

আর বাউলী গ্রামে গত কয়েকদিন দু পরিবারে ৬ জন আক্রান্ত হওয়ায় গ্রামটি ৭দিনের লকডাউন ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করেন প্রশাসন। এতে বলা হয়, যারা আইন অমান্য করবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন প্রশাসন ও আইন-শৃঙ্খলাবাহিনী।

সভায় আরো বক্তব্য রাখেন- ঝিনাইদহ পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, ৫৮ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল কামরুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, মহেশপুর উপজেলা নির্বাহী অফিসার শ্বাশতী শীল প্রমুখ।

উল্লেখ্য, এ উপজেলা ভারতের সীমান্তবর্তী হওয়ায় গত ২ মাসে এ সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে অবৈধভাবে প্রবেশকালে ৫০জন আটক হয়। তাদের কোয়ারেন্টিন শেষে পুলিশের মাধ্যমে আদালতে পাঠানো হয়েছে।

রাজিব/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়