ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৯৯৯-এ কল পেয়ে চাল বোঝাই ট্রাক উদ্ধার, আটক ৩ 

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৮, ৪ জুন ২০২১  
৯৯৯-এ কল পেয়ে চাল বোঝাই ট্রাক উদ্ধার, আটক ৩ 

কুমিল্লার নাঙ্গলকোটে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে ছিনতাই হওয়া চাল বোঝাই ট্রাক উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩ জুন) নাঙ্গলকোট থানা পুলিশ উপজেলার ঢালুয়া বাইপাস এলাকায় থেকে ট্রাকটি উদ্ধার করে। শুক্রবার (৪ জুন) সন্ধ্যায় এর সত্যতা নিশ্চিত করেন নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ স ম আব্দুর নূর।

আটককৃতরা হলেন, নাঙ্গলকোট উপজেলার বাগমারা গ্রামের মৃত রফিকুল ইসলাম বাচ্চুর ছেলে আমীর হোসেন লিটন, বদরপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে সোহেল মিয়া ও লক্ষ্মীপুরের সদর উপজেলার সৈয়দপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে মুরাদ।

ওসি আ স ম আব্দুর নূর বলেন, চট্টগ্রাম বন্দর থেকে চাল বোঝাই করে একটি ট্রাক ঢাকায় যাওয়ার পথে বৃহস্পতিবার (৩ জুন) মধ্যরাতে ফেনী সদর এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা ট্রাকের চালককে মারধর করে ফেলে দিয়ে ট্রাক নিয়ে পালিয়ে যায়। পরে ট্রাকের চালক জাতীয় জরুরি সেবা ৯৯৯ ফোন দিয়ে ছিনতাইয়ের বিষয়ে অভিযোগ করেন। পরে জিপিএস ট্র্যাকারের মাধ্যমে ট্রাকের অবস্থান নির্ণয় করে নাঙ্গলকোট থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে। এ সময় তিন ছিনতাইকারীকে আটক করা হয়।

তিনি আরও বলেন, চালের মালিককে খবর দেওয়া হয়েছে। তারা আসলে শুক্রবার রাতে আটককৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলা হবে।
 

রহমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়