ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিরাজগঞ্জে বজ্রপাতে ছাত্রসহ ৪ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ৬ জুন ২০২১   আপডেট: ২১:৪২, ৬ জুন ২০২১
সিরাজগঞ্জে বজ্রপাতে ছাত্রসহ ৪ জনের মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়া ও শাহজাদপুর উপজেলার রোববার (৬ জুন) বিকেলে বজ্রপাতে স্কুলছাত্রসহ চারজনের মৃত্যু হয়েছে। 

নিহতেরা হলেন, শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের চর আঙ্গারু গ্রামের আমানত হোসেনের ছেলে আব্দুল্লাহ (২৬), নরিনা ইউনিয়নের বাতিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে আলহাজ্ব বাবুর্চি (৫০), সলঙ্গা ইউনিয়নের আঙ্গারু বাঘমারা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও উল্লাপাড়া উপজেলার উধুনিয়া ইউনিয়নের আগদিঘল গ্রামের শাহেদ আলীর ছেলে নবম শ্রেণির ছাত্র ফরিদুল ইসলাম (১৫)।

কায়েমপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড সদস্য আবুল কালাম জানান, বিকেলে চর আঙ্গারু গ্রামে আব্দুল্লাহ (২৬) বাড়ির পাশে মাঠে ধান কাটছিলেন। এ সময় ঝড় ও বৃষ্টি শুরু হলে বজ্রপাতে ঘটনাস্থলে তিনি মারা যান।

নরিনা ইউপির বাতিয়া গ্রামের আলতাফ হোসেন জানান, বিকেলে বাতিয়া গ্রামের আলহাজ বাবুর্চি স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে মাঠে ধান শুকানোর কাজ করছিলেন। বৃষ্টি শুরু হলে তারা দৌড়ে বাড়ি ফেরার সময় বজ্রপাতে আলহাজ্ব বাবুর্চি মারা যায়। 

উধুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল জলিল জানান, বিকেলে ফরিদুল ইসলাম মাঠে ধান কাটার কাজ করছিলেন। ঝড়-বৃষ্টি শুরু হলে ধান কাটা বাদ দিয়ে বাড়ি ফেরার সময় আগদিঘল গ্রাম কবরস্থানের কাছে পৌঁছালে বজ্রপাতের তার মৃত্যু হয়।

সলঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শফি কামাল জানান, সকালে বাঙ্গালা ইউনিয়নের দরিয়াল বিলে খাদ্য খাওয়ানোর জন্য হাঁসের বাথান নিয়ে যায় রফিকুল ইসলাম। হাঁসের পরিচর্যা ও খাদ্য খাওয়ানো শেষে বিকেলে বাড়ি ফেরার পথে ঝড় ও বৃষ্টির কবলে পড়ে বজ্রপাতে রফিকুল মারা যায়। 
 

রাসেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়