ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুরস্কার পেলেন কুমিল্লার ৪ পুলিশ কর্মকর্তা  

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪২, ৬ জুন ২০২১  
পুরস্কার পেলেন কুমিল্লার ৪ পুলিশ কর্মকর্তা  

পুলিশের চট্টগ্রাম রেঞ্জে পেশাগত দায়িত্ব পালনে সাফল্যের স্বীকৃতিস্বরূপ পুরস্কার পেয়েছেন কুমিল্লা জেলা পুলিশের চার কর্মকর্তা। রোববার (৬ জুন) চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধদমন সভার শেষে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন।

পুরস্কারপ্রাপ্তরা হলেন- জেলা পুলিশের সদর দক্ষিণ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রশান্ত পাল, দাউদকান্দি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুয়েল রানা, জেলার চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) মো. আরিফ হোসেন ও কোতয়ালি মডেল থানার এএসআই হান্নান আল মামুন।

জেলা পুলিশ সূত্রে জানা যায়, গত মে মাসে অস্ত্র, মাদক উদ্ধার, সন্ত্রাসী ও পলাতক আসামি গ্রেপ্তারসহ বিভিন্ন মামলার রহস্য উদঘাটনের ক্ষেত্রে দক্ষতা, সততা, সাহসিকতা ও পেশাদারিত্বের স্বীকৃতিস্বরূপ রোববার মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ সম্মেলনে চট্টগ্রাম রেঞ্জের সার্কেল অফিসার, অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক, এসআই ও এএসআই পর্যায়ে মোট ১২ জন কর্মকর্তাকে সম্মাননা পুরস্কার ও ক্রেস্ট দেওয়া হয়। তাদের মধ্যে চারজন কুমিল্লার।

এ প্রসঙ্গে কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ সাংবাদিকদের বলেন, ভালো কাজের স্বীকৃতি হচ্ছে পুরস্কার। তাদের এ পুরস্কার অর্জন জেলা পুলিশের সকল সদস্যের কাজের ক্ষেত্রে অনুপ্রেরণা ও কর্মস্পৃহা বৃদ্ধি করবে। 
 

রহমান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়