ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দুর্বৃত্তদের হামলায় প্রাণ গেলো ইউপি সদস‌্যের

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ১০ জুন ২০২১  
দুর্বৃত্তদের হামলায় প্রাণ গেলো ইউপি সদস‌্যের

রবীন্দ্র চন্দ্র দাশ

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চর ঈশ্বর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ও আসন্ন ইউপি নির্বাচনে সদস্য পদে প্রার্থী রবীন্দ্র চন্দ্র দাশকে (৪৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৯ জুন) দিবাগত রাত ২টার দিকে উপজেলার চর ঈশ্বর ইউনিয়নের নন্দ রোডে এ ঘটনা ঘটে। হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।  

ওসি বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

রবীন্দ্র চন্দ্র দাশ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি ছিলেন। তিনি একই এলাকার তালুকদার গ্রামের সতিশ মহাজনের ছেলে।

রবীন্দ্র চন্দ্র দাশের ভগ্নিপতি নৃত্য লাল দাস বলেন,  ইউপি সদস্য রবীন্দ্র চর ঈশ্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। আসন্ন ইউপি নির্বাচনেও তিনি প্রার্থী হয়েছেন।  আগামী ২১ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে।  স্থানীয় বাংলাবাজারে মাছের ব্যবসা করতেন তিনি।  বুধবার দিবাগত রাত ২টার দিকে তিনি ব্যবসা প্রতিষ্ঠান থেকে উপজেলা শ্রমিক লীগের সভাপতি আল আমিনসহ মোটরসাইকেল যোগে হাতিয়া পৌরসভার ওছখালী এলাকার মাস্টার পাড়ায় তার বাসায় যাচ্ছিলেন। যাত্রা পথে তাদের মোটরসাইকেলটি চরঈশ্বরের প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন নন্দ রোডে পৌঁছালে দুর্বৃত্তরা তাদের লক্ষ্য কর কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে তাদের গতিরোধ করে।  এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা আল আমিন দৌঁড়ে পালিয়ে গেলেও হামলাকারীদের হাতে আটকা পড়ে রবীদ্র। হামলাকারীরা প্রথমে রবীন্দ্রকে গুলি ও পরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং তার হাতের কব্জি ও পায়ের রগ কেটে ফেলে যায়।  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবীন্দ্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ভোর রাতের দিকে তার মৃত্যু হয়।

/সুজন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়