ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সুনামগঞ্জে ইউএনও-পুলিশের ওপর হামলা, আটক ১৫

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৭, ১০ জুন ২০২১   আপডেট: ২০:১৭, ১০ জুন ২০২১

সুনামগঞ্জের হরিনাপাটি প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের কাজে এলাকাবাসী বাধা দেওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান শাহরিয়ারের নেতৃত্বে একদল পুলিশ-আনসার নিয়ে কাজ শুরু করলে ইউএনও-পুলিশের উপর এলাকাবাসীর হামলায় পুলিশের এক এসআইসহ ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের হরিনাপাটি এলাকায় এঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ১৫ জনকে আটক করেছে পুলিশ। তথ্যটি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর হোসেন।

স্থানীয় অধিবাসী ও পুলিশ সূত্র জানায়, হরিনাপাটি এলাকায় সরকারি খাস জায়গায় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় পর্যায়ের কাজ চলছিল। দীর্ঘদিন এলাকাবাসীরা সরকারি খাস জায়গা দখল করে রেখেছিলেন। সে জায়গায় প্রকল্পের কাজ হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশের ওপর হামলা চালায় এলাকাবাসী। হামলায় সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই জাহাঙ্গীরসহ ৫ জনকে আহত হন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারসেল ছুঁড়ে। পরে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও পুলিশ সুপার মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় পুলিশ হরিনাপাটি গ্রামের ১৫ জনকে আটক করেছে পুলিশ।

/আল আমিন/এমএম/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়