Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

চট্টগ্রামে মাদকবাহী মাইক্রোবাসের চাপায় এএসআই নিহত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৩, ১১ জুন ২০২১  
চট্টগ্রামে মাদকবাহী মাইক্রোবাসের চাপায় এএসআই নিহত

এএসআই সালাউদ্দিন

চট্টগ্রাম মহানগরীর চাঁন্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় মাদকদ্রব্য আটক করতে গিয়ে মাদকবাহী মাইক্রোবাসের ধাক্কায় মর্মান্তিকভাবে নিহত হয়েছেন সিএমপি’র চাঁন্দগাঁও থানার এএসআই মোহাম্মদ সালাউদ্দিন (৩৮)। 

শুক্রবার (১১ জুন) সকালে কাপ্তাই রাস্তার মাথার মেহেরাজ খান ঘাটা পেট্রোল পাম্পের সামনে একটি মাদকদ্রব্যবাহী মাইক্রোবাসকে থামানোর সংকেত দিলে প্রথমে মাইক্রোবাসটি থামে। 

সেসময় এএসআই সালাউদ্দিন মাইক্রোবাসটিতে তল্লাশি চালাতে গেলে তাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে মাইক্রোবাসটি। এতে ঘটনাস্থলেই সালাউদ্দিনের মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশের গাড়ি চালক কনস্টেবল মোহাম্মদ মাসুম আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চান্দগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, নাইট ডিউটিতে থাকা এএসআই সালাউদ্দিন রাস্তার মাথা এলাকায় দায়িত্ব পালন করছিলেন। রাতের ডিউটি শেষ করে ফেরার পূর্ব মূহুর্তে গোপন সংবাদে জানতে পারেন একটি কালো মাইক্রোবাসে করে (রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো-চ-১৫-৩৬৬৫) পার্বত্য এলাকা থেকে চোলাই মদ চট্টগ্রাম শহরে নেওয়া হচ্ছে। 

এএসআই সালাউদ্দিন ও চালক কনস্টেবল মো. মাসুম মাদকবাহী মাইক্রোবাসটি আটক করার জন্য কাপ্তাই রাস্তার মাথার মেহেরাজ খান ঘাটা পেট্রোল পাম্পের সামনে অবস্থান নেন। সাড়ে ৬টার দিকে মাইক্রোবাসটি ঘটনাস্থল অতিক্রম করার সময় সালাউদ্দিন মাইক্রোবাসটি থামার সংকেত দেন। প্রথমে মাইক্রোবাসটির চালক পুলিশের সংকেত পেয়ে গাড়িটি থামায়। সালাউদ্দিন গাড়ি তল্লাশির উদ্যোগ নিলে মাইক্রোচালক সালাউদ্দিনকে ধাক্কা দিয়ে দ্রুতগতিতে মাইক্রোবাস টান দেয়। এতে ঘটনাস্থলেই এএসআই সালাউদ্দিন নিহত হন এবং গাড়ি চালক মাসুম আহত হন। 

পরে মাদকবাহী মাইক্রোবাসটি কিছু দূর যাওয়ার পর চালক মাইক্রোবাসটি ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ মাইক্রোবাসটি আটক করে ৭৩০ লিটার চোলাই মদ উদ্ধার করে। এই ঘটনায় মাইক্রোবাসের চালকসহ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

রেজাউল করিম/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়