Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

আবারও বন্ধ সালেহপুর সেতু, তীব্র যানজট

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ১২ জুন ২০২১   আপডেট: ১২:১০, ১২ জুন ২০২১
আবারও বন্ধ সালেহপুর সেতু, তীব্র যানজট

ঢাকা-আরিচা মহাসড়কে সাভারের আমিনবাজার এলাকায় আবারও রিপেয়ারিং ও টেস্টিংয়ের জন্য সাময়িকভাবে সালেহপুর সেতুর এক লেন দিয়ে যানচলাচল বন্ধ ঘোষণা করেছে সড়ক ও জনপথ বিভাগ।

এর ফলে শনিবার (১২ জুন) ভোর থেকেই ব্যস্ততম এই মহাসড়কটির সালেহপুর ব্রিজ থেকে হেমায়েতপুর পর্যন্ত প্রায় সাড়ে ৬ কিলোমিটার সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

আমিনবাজার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মোহাম্মদ জালাল উদ্দিন রুমি ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

মোহাম্মদ জালাল উদ্দিন রুমি বলেন, ‘এর আগে এই ব্রিজের ত্রুটি সারানো হয়েছিলো। ওইটা এখন টেস্ট করতেছে সওজ। আগের ত্রুটিটা কতটা ওই পজিশনে আছে? যদি খারাপ পজিশন না হয় তাহলে ওনারা আজকে ছেড়ে দিবে। রাত ৮টার আগে ছাড়ার কথা। না হলে, আগামীকাল সকালের মধ্যে ছেড়ে দিবে।’

সড়ক ও জনপথের ঢাকা বিভাগের নির্বাহী প্রকৌশলী শামিম আল মামুন বলেন, ‘ভোর ৬টা থেকে আমরা কাজ শুরু করেছি। ভিতরে টেস্ট ও চেক করছি। নিচে ছোটখাট রিপেয়ার করছি। ব্রিজটা কি রকম পারফর্ম করতেছে সেটা দেখতেছি। এছাড়া কিছু ত্রুটি ছিলো সেগুলো রিপেয়ার করা হচ্ছে। ইনশাল্লাহ আজকের পরে ঠিক হয়ে যাবে। কালকে থেকে ফুলফিলভাবে গাড়ি চলবে।’

উল্লেখ‌্য, গত ১৩ জানুয়ারি সেতুটির ঢাকামুখী একটি লেনের গার্ডারে ফাটল দেখা দেয়। তখন যান চলাচল বন্ধ করে দেয় সওজ কতৃপক্ষ। পরে সংস্কারকাজ শেষে গত ২০ ফেব্রুয়ারি চার সপ্তাহ পর যান চলাচলের জন্য উন্মুক্ত করা হয় সেতুটি। 

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়