Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ৩০ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১৫ ১৪২৮ ||  ১৮ জিলহজ ১৪৪২

সাভারে আম্পায়ারদের মাইক্রোবাস ভাঙচুর

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ১৩ জুন ২০২১   আপডেট: ১৫:০৯, ১৩ জুন ২০২১
সাভারে আম্পায়ারদের মাইক্রোবাস ভাঙচুর

সাভারে ভাঙচুরের শিকার মাইক্রোবাস

সাভারের আশুলিয়ায় একটি কারখানার শ্রমিকদের আন্দোলনের মধ‌্য দিয়ে বিকেএসপিতে যাওয়ায় সময় অনাকাঙ্ক্ষিভাবে ভাঙচুরের শিকার হয়েছে আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। তবে এতে কেউ আহত হননি।

রোববার (১৩ জুন) সকাল সাড়ে ৭টার দিকে এই ঘটনা ঘটে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সফিউল্লাহ ঘটনার সত‌্যতা নিশ্চিত করেছেন।

এসআই জানান, সকাল থেকেই বেতন ও পাওয়ানাদীর দাবিতে সড়কে বিক্ষোভ করছিলো সাভারের আশুলিয়ার ডিইপিজেড লিনি ফ্যাশন ও অ‌্যাপারেলসের পোশাক শ্রমিকরা। এতে দীর্ঘ সময় সড়ক অবরোধ করে বসেছিলেন তারা। এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করেছে শ্রমিকররা।  এসময় সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাচ্ছিলো আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। অবরোধের জন্য মাইক্রোবাসটি ইপিজেডের সামনের সড়ক অন্য সকল পরিবহনের সঙ্গে দাঁড়িয়ে ছিলো। এসময় অন্য গাড়ির মত আম্পায়ারদের গাড়িও ভাঙচুর করা হয়েছে।

এসআই আরও জানান,  আম্পায়ারদের গাড়িকে উদ্দেশ্য করে কেউ গাড়ি ভাঙচুর করেনি। এতে কেউ আহত হয়নি। পরে সেই গাড়ি নিয়েই তারা বিকেএসপির মাঠে গেছে।

বিসিবির স্কোর বশির রাইজিংবিডিকে বলেন, ‘শ্রমিকরা ইপিজডের সামনে আন্দোলন করছিল। কয়েকটি গাড়িও ভাঙচুর হয়েছে৷ আমাদের অফিসিয়ালদের বহনকারী গাড়িও আক্রমণের শিকার হয়। উদ্দেশ্যে প্রণোদিত নয়। ওরা সামনে যে বাহন পেয়েছে সেটাতেই আক্রমণ করেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে  আমরা ৯ টার পর ম্যাচ বিকেএপিতে ঢুকি।’

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়