ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এএসআই সৌমেনকে আদালতে হাজির করবে পুলিশ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ১৪ জুন ২০২১   আপডেট: ১২:৪৪, ১৪ জুন ২০২১
এএসআই সৌমেনকে আদালতে হাজির করবে পুলিশ

এএসআই সৌমেন মিত্র

কুষ্টিয়ায় নারী, শিশুসহ তিনজনকে গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় অভিযুক্ত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সৌমেন রায়কে আদালতে হাজির করা হবে।

সোমবার (১৪ জুন) দুপুরে সৌমেনকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দী নেওয়ার জন‌্য আবেদন করবে জেলা পুলিশ।

কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ফরহাদ হোসেন খান বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) জানান, পুলিশ হেফাজতে থাকা সৌমেন রায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন, তার স্ত্রী আসমার সঙ্গে শাকিলের পরকীয়া সম্পর্ক ছিল। এ জন্য তিনি তার স্ত্রীর ওপর ক্ষিপ্ত ছিলেন। এর আগে রোববার (১৩ জুন) ভোরে তিনি খুলনা থেকে বাসযোগে কুষ্টিয়ায় আসেন। এ সময় তিনি তার পিস্তল ও দুটি ম্যাগাজিনে ১২টি গুলি সঙ্গে নিয়ে আসেন।

সৌমেনের ভাষ্য অনুযায়ী, সেখানে কথা কাটাকাটির একপর্যায়ে প্রথমে শাকিলকে গুলি করেন তিনি। এরপর আসমাকে গুলি করেন। এ সময় শিশু রবিন দৌড়ে পালাতে গেলে তাকেও গুলি করেন। একটি ম্যাগাজিনের গুলি শেষ হয়ে গেলে আরেকটি ম্যাগাজিন ব্যবহার করেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এএসআই সৌমেন এমন তথ্য দিয়েছেন বলে জানিয়েছেন কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) ফরহাদ হোসেন খান।

বাগুলাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকরাম হোসেন বক্কর জানান, ১২-১৩ বছর আগে উপজেলার ভড়ুয়াপাড়া গ্রামের ওয়াজ আলীর ছেলে সুজনের সঙ্গে আসমা খাতুনের প্রথম বিয়ে হয়। সেখানে তার একটি মেয়ে সন্তানও রয়েছে।

কিন্তু বিয়ের কয়েক বছর যেতে না যেতেই কুমারখালী উপজেলার চাঁদপুর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামের সরোয়ারের ছেলে রুবেলের সঙ্গে আসমার পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরকীয়ার এই সম্পর্কের জেরে প্রথম স্বামী সুজনকে ডিভোর্স দিয়ে রুবেলকে দ্বিতীয় বিয়ে করেন আসমা খাতুন। দ্বিতীয় স্বামীর সংসারে এক ছেলেসন্তানের জন্ম দেন আসমা। যার নাম রবিন।

আকরাম হোসেন বক্কর আরও জানান, দ্বিতীয় স্বামী রুবেলের সঙ্গেও বেশিদিন সংসার করা হয়নি আসমা খাতুনের। বনিবনা না হওয়ায় কয়েক বছর সংসার করার পরই রুবেলকে ডিভোর্স দেন তিনি।

তারপর সৌমেন রায়ের সঙ্গে পরিচয় এবং এক পর্যায়ে তাদের পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারপর সৌমেন রায়কে বিয়ে করেন আসমা।

এদিকে, নিহতদের লাশ ময়নাতদন্ত শেষে নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত আসমা ও তার ছেলেকে নিজ বাড়ি কুমারখালীর নাতুড়িয়া গ্রামে ও শাকিল খানকে চাপড়া ইউনিয়নের সাওতা গ্রামে দাফনের প্রস্ততি চলছে।

কাঞ্চন/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়