Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট, ভোগান্তি 

গাজীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ১৫ জুন ২০২১  
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানজট, ভোগান্তি 

বৃষ্টি আর যানজটে ভোগান্তিতে পড়েছেন জনগণ (ছবি: রাইজিংবিডি)

গাজীপুর ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দীর্ঘ যানযট সৃষ্টি হয়েছে। ৩০ মিনিটের পথ পাড়ি দিতে সময় লাগছে ৩ ঘণ্টা। ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। 

মঙ্গলবার (১৫ জুন) সকাল থেকে যানজট শুরু হয়।

গাজীপুর শহর এলাকার বাসিন্দা জাহিদ হাসান বলেন, ‘ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চান্দনা চৌরাস্তা থেকে টঙ্গী ব্রিজ পর্যন্ত মাত্র ১২ কিলোমিটার পথ। এই পথ পারি দিতে ৩০ মিনিট লাগার কথা। কিন্তু যানজটের কারণে ৩০ মিনিটের পথ অতিক্রম করতে ৩ ঘণ্টা সময় লেগেছে। যানজটে বাসে বসে থাকতে থাকতে ক্লান্ত হয়ে গেছি।’

সংশ্লিষ্টরা জানিয়েছেন, মঙ্গলবার ভোররাত থেকে ভারী বৃষ্টি হয় এসব এলাকায়। এছাড়া ধৌউর ব্রিজ এলাকায় ১৪ চাকার একটি ট্রলি বিকল হয়ে যাওয়ায় যানজট সৃষ্টি হয়েছে। যার ফলে রাজধানীর এয়ারপোর্ট রোড, আবদুল্লাহপুর থেকে আশুলিয়া রোডেও যানজট লেগেছে। 

ট্রাফিক পুলিশ ও এলাকাবাসী জানায়, মহাসড়কের চলমান কাজ ও বৃষ্টির কারণে প্রায় দিনই যানজটের সৃষ্টি হয়। এতে শিল্পনগরীর হাজার হাজার অফিসগামী মানুষ পড়েন চরম ভোগান্তিতে। আজ বৃষ্টির কারণে ভোগান্তি আরও বেড়েছে।  

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার মেহেদী হাসান জানায়, ‘বিআরটি প্রজেক্টের কাজ চলমান থাকায় এবং বৃষ্টিতে মহাসড়কের কোথাও কোথাও পানি নিষ্কাশন না হওয়ায় এই যানজটের সৃষ্টি হয়েছে। এতে মারাত্মক ভোগান্তিতে পড়েছেন ওই মহাসড়ক ব্যবহারকারীরা। যানজট নিরসনে পুলিশ সদস্যরা কাজ করছেন।’ 

রেজাউল করিম/ইভা 

সর্বশেষ

পাঠকপ্রিয়