Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

টাঙ্গাইলের তিন উপজেলায় লকডাউনের পরিকল্পনা

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১৫ জুন ২০২১  
টাঙ্গাইলের তিন উপজেলায় লকডাউনের পরিকল্পনা

টাঙ্গাইলে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় উচ্চ ঝুঁকিপূর্ণ জেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। শনাক্তের হার বৃদ্ধি অব্যাহত থাকলে আগামী শনিবার (১৯ জুন) থেকে জেলার তিন উপজেলায় সর্বাত্মক লকডাউন দেওয়ার পরিকল্পনা করা হয়েছে।  

এই তিনটি উপজেলা হচ্ছে- টাঙ্গাইল সদর, কালিহাতী ও মির্জাপুর। এই তিন উপজেলায় মঙ্গলবার (১৫ জুন) থেকে মাস্ক পরিধান ও কঠোর স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা,মাইকিং করে করোনার ভয়াবহতা সম্পর্কে প্রচারণাসহ বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন করা হবে।

সোমবার (১৪ জুন) বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।  

জেলা প্রশাসক ড. মো. আতাউল গনির সভাপতিত্বে সভায় সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাব উদ্দিন খান, শেখ হাসিনা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. নুরুল আমিন মিঞা, টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাধায়ক খন্দকার সাদিকুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফ উদ্দিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ উপস্থিত ছিলেন।

টাঙ্গাইলে সোমবার ৭৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। এদের মধ্যে রয়েছেন টাঙ্গাইল সদরে ৩৯ জন, কালিহাতীতে ২১ জন, বাসাইলে ৫ জন, সখীপুরে ৪ জন, গোপালপুরে ৩ জন, ঘাটাইলে ৩ জন, মধুপুরে ১ জন ও দেলদুয়ারে ১ জনন। সোমবার পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের মোট সংখ্যা ৪ হাজার ৫৩২ জন। এ পর্যন্ত মারা গেছেন ৯৫ জন।  

এর মধ্যে রয়েছেন সদর উপজেলায় ৩৭ জন, নাগরপুরে ২ জন, দেলদুয়ারে ৮ জন, সখীপুরে ৩ জন, মির্জাপুরে ৯ জন, বাসাইলে ৫ জন, কালিহাতীতে ৮ জন, ঘাটাইলে ১১ জন, মধুপুরে ৩ জন, ভূঞাপুরে ৩ জন, গোপালপুরে ২ জন ও ধনবাড়ীতে ৩ জন।

আবু কাওছার/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়