Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

প্রস্টেট গ্ল্যান্ড রোগে ভুগছেন খুলনা সিটি মেয়র খালেক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ১৬ জুন ২০২১   আপডেট: ০৯:২৮, ১৬ জুন ২০২১
প্রস্টেট গ্ল্যান্ড রোগে ভুগছেন খুলনা সিটি মেয়র খালেক

কেসিসি মেয়র

প্রস্টেট গ্ল্যান্ড বেড়ে যাওয়ায় খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আবদুল খালেক গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন।

তবে, শারীরিক পরীক্ষা শেষে বর্তমানে নিজ বাসায় অবস্থান করছেন তিনি।

বুধবার (১৬ জুন) মহানগর যুবলীগের আহ্বায়ক মো. শফিকুর রহমান পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১৫ জুন) দুপুরে মহানগরের শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করানোর পর তাকে চিকিৎসকের পরামর্শে বাসায় নিয়ে আসা হয়েছে।

যুবলীগ আহবায়ক পলাশ জানান, মেয়র তালুকদার আবদুল খালেক কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থ বোধ করছিলেন। দুপুরে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করানো হয় তার। তার প্রস্টেট গ্ল্যান্ড বেড়ে গেছে বলে চিকিৎসকরা নিশ্চিত করেছেন। বর্তমানে নিজ বাসায় অবস্থান করছেন তিনি। চিকিৎসকের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। আগামী সপ্তাহে তিনি ঢাকায় গিয়ে অপারেশন করাবেন বলে ধারণা করা হচ্ছে।

নগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহবুব আলম সোহাগ জানান, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক ইউরোলজি রোগে আক্রান্ত হয়ে অসুস্থ পড়েন। মঙ্গলবার তিনি জরুরি ভাবে খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাকালে এ রোগ ধরা পড়ে। এ সময়ে ইউরোলজি বিশেষজ্ঞ নাজমুল হক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সাময়িকভাবে বাসায় থাকার পরামর্শ দেন।  বিকেলে বাসায় চলে আসেন। বাসায় থেকেই তিনি চিকিৎসা গ্রহণ করছেন। নিজের সুস্থতার জন্য দলের নেতাকর্মী ও নগরবাসীসহ আত্মীয় স্বজন এবং শুভানুধ্যায়ীদের কাছে দোয়া চেয়েছেন সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

অপরদিকে, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের অসুস্থতার সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা হাসপাতালে যান। তিনি সেখানে তার শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন।

এদিকে খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক-এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা মহানগর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, আওয়ামী লীগ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ‌্যাড. সুজিত কুমার অধিকারীসহ সকল নেতৃবৃন্দ।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়