Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

অস্ত্রসহ গ্রেপ্তার সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ১৬ জুন ২০২১   আপডেট: ১১:১৭, ১৬ জুন ২০২১
অস্ত্রসহ গ্রেপ্তার সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সুপারিশ

গ্রেপ্তার রবিউল ইসলাম রবি

ঢাকার সাভারে অবৈধ অস্ত্র দিয়ে আপন চাচাকে ফাঁসানোর চেষ্টার অভিযোগ ওঠা ও র‌্যাবের হাতে গ্রেপ্তার ইউনিয়ন ছাত্রলীগের সেই নেতার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

গ্রেপ্তার রবিউল ইসলাম রবি শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ছিলেন।

বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির কাছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক অভিযুক্ত ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবিকে বহিষ্কার ও কমিটি বিলুপ্তের সুপারিশ করেন।

এতে বলা হয়, ‘ছাত্রলীগ আশুলিয়া থানা শাখার শিমুলিয়া ইউনিয়ন শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।’

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম বলেন, ‘অস্ত্রসহ ইউনিয়ন ছাত্রলীগ নেতা গ্রেপ্তারের ঘটনা নিন্দনীয়। অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য রাতেই কেন্দ্রীয় নেতাদের নিকট আমরা লিখিত সুপারিশ করেছি। সুপারিশে তাকে বহিষ্কার ও কমিটি বিলুপ্ত করার কথা জানানো হয়েছে। আর সংগঠন বিরোধী কাজের সঙ্গে যারাই সম্পৃক্ত তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে কেন্দ্রীয় নেতারা বদ্ধপরিকর।’

প্রসঙ্গত, সোমবার দিবাগত রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রামে চাচা নজরুল ইসলামের বাড়ি থেকে ছাত্রলীগ নেতা রবিকে বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ গ্রেপ্তার করে র‌্যাব। পরে তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও র‌্যাব জানিয়েছে।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়