Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

চোর ভেবে পেটানো হলো ১০ বছরের শিশুকে

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪০, ১৬ জুন ২০২১   আপডেট: ২২:১৫, ১৬ জুন ২০২১
চোর ভেবে পেটানো হলো ১০ বছরের শিশুকে

টাঙ্গাইলের দেলদুয়ারে চোর ভেবে পেটানো হয়েছে ১০ বছরের এক শিশুকে। এ ঘটনায় বুধবার শিশুটির মা দেলদুয়ার থানা, র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব) ও পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন। 

নির্যাতনের শিকার আব্দুল্লাহ আল রাফি বগুড়ার শেরপুর উপজেলার চন্ডিপুর গ্রামের মোস্তাক আহম্মেদের ছেলে।

রাফির মা মেরী জানান, কয়েক দিন আগে রাফিকে নিয়ে তার বাবার বাড়ি এলাসিন ইউনিয়নের সিংহরাগী গ্রামে আসেন। মঙ্গলবার বিকেলে গ্রামের সমবয়সীদের সঙ্গে খেলাধুলা করছিল সে। এক ফাঁকে সে স্থানীয় বাসিন্দা ফরহাদ আলী খানের আম গাছের নিচে লুকিয়ে থাকে। ফরহাদ আলী খান চোর ভেবে বাঁশের লাঠি দিয়ে রাফিকে পেটাতে থাকেন। সন্তানের চিৎকারে এগিয়ে গেলে তাকেও অকথ্য ভাষায় গালিগালাজ করেন ফরহাদ আলী। 

এ ব্যাপারে ফরহাদ আলী খান বলেন, ‘ভুল বোঝাবুঝির কারণে এমন ঘটনা ঘটেছে। গ্রামের ছেলেরা আমার বাড়ির আম, জাম ও লিচু খায়। চুরি করেও নিয়ে যায়। যাওয়ার সময় বাসার কলিং বেলে চাপ দিয়ে বিরক্ত করে যায়। এ সব কারণে তাদের পেটানোর ভয়ও দেখানো হয়েছে। মঙ্গলবার বিকেলে দুজন বাড়ির ভিতরে আর দুজন বাহিরে পাহাড়া দিচ্ছিল। ওই ছেলেকে কিছু জিজ্ঞেস করা মাত্র সে আমার বাড়ি থেকে দৌড় দেয়। আমি ভেবেছিলাম সে আমার দোনলা বন্দুক চুরি করে পালাচ্ছে। পরে তাকে অন্য ছেলেদের দিয়ে ধরে নিয়ে আসি। তাকে আমি বাঁশের কঞ্চি দিয়ে কয়েকটি আঘাত করেছি। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতেই সমাধান করা হয়েছে।’

আবু কাওছার আহমেদ/শাহেদ

সর্বশেষ

পাঠকপ্রিয়