ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হবিগঞ্জে একদিনেই ৩ শিশুর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ১৭ জুন ২০২১   আপডেট: ০৯:২৫, ১৭ জুন ২০২১
হবিগঞ্জে একদিনেই ৩ শিশুর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ জেলায় একদিনেই ৩ শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ৩টি শিশুই পানিতে ডুবে মারা গেছে।

বুধবার (১৬ জুন) দুপুরে ও বিকেল পর্যন্ত মাধবপুর ও বানিয়াচং উপজেলার জলাশয় থেকে এই ৩ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে সাঁতার না জানায় এই ৩ শিশু পানিতে ডুবে মারা গেছে।

এই ৩ শিশুর পরিচয় হচ্ছে- বানিয়াচং উপজেলার দেশমুখ্যপাড়ার নুরফল মিয়ার মেয়ে নুসরাত জাহান (৭), একই পাড়ার নূর মিয়ার মেয়ে তাসফিয়া আক্তার (৮) ও মাধবপুর উপজেলার সোয়াবই গ্রামের দুলাল মিয়ার মেয়ে লামিয়া বেগম (২)।

মৃত শিশুদের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বানিয়াচংয়ের নুসরাত ও তাসফিয়া আপন চাচাতো বোন। বুধবার বিকেল ৫টায় পরিবারের সদস্যরা বাড়ির পার্শ্ববর্তী জলাশয়ের পাড়ে শিশুদের জামা-কাপড় দেখতে পান। পরে পানি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

অন্যদিকে মাধবপুরের শিশু লামিয়াকে তার পরিবারের সদস্যরা খোঁজ করে পাচ্ছিলেন না। এক পর্যায়ে বুধবার দুপুরে বাড়ির পার্শ্ববর্তী জলাশয় থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। তাকে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুর রাজ্জাক।

বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এমরান হোসেন বলেন, নুসরাত ও তাসফিয়ার পরিবার জানিয়েছে তারা সাঁতার না জানায় পানিতে পড়ে মারা গেছে।

মামুন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়