Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

অপহরণের ১৩ দিন পর কিশোরী উদ্ধার, নাপিত গ্রেপ্তার

গাজীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ১৭ জুন ২০২১  
অপহরণের ১৩ দিন পর কিশোরী উদ্ধার, নাপিত গ্রেপ্তার

গাজীপুরে অপহরণের ১৩ দিন পর অপহৃত এক কিশোরীকে (১৩) উদ্ধার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এ ঘটনায় চাঁন মিয়া (৪৫) নামে এক নাপিতকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান।

গ্রেপ্তারকৃত চাঁন মিয়া লালমনিরহাট সদর থানার সাতপট্টি দুলাপাড়া এলাকার গোলজার হোসেনের ছেলে।

জাকির হাসান জানান, অপহৃত কিশোরী বাবা-মা’র সঙ্গে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার সারদাগঞ্জ কাজী মার্কেট এলাকার ফারুক কাজীর ভাড়া বাসায় থাকে। সে স্থানীয় রহিমুন্নেছা বালিকা মাদ্রাসায় পঞ্চম শ্রেণির ছাত্রী। কিশোরীর বাবা পেশায় নাপিত, মা স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। একই বাড়ির ভাড়া বাসায় থেকে এলাকায় নপিতের কাজ করতেন অভিযুক্ত চাঁন মিয়া। 

তিনি আরও জানান, গত ৪ জুন বিকেলে ওই কিশোরীকে অপহরণ করে তার বাবার সাবেক সহকর্মী চাঁন মিয়া। সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করেও মেয়ের সন্ধান না পেয়ে বুধবার (১৬ জুন) রাত ৮টার দিকে কাশিমপুর থানায় অভিযোগ দেন অপহৃতার বাবা। 

অভিযোগ পেয়ে বুধবার রাত ৯টায় এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে পুলিশ ঢাকার সাভার থানার এনায়েতপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে মেয়েটিকে উদ্ধার করে। সেইসঙ্গে চাঁন মিয়াকেও গ্রেপ্তার করে পুলিশ।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান।

রফিক সরকার/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়