Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

চট্টগ্রামে গাড়িচাপায় এএসআই হত্যা: চালকসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ১৯ জুন ২০২১  
চট্টগ্রামে গাড়িচাপায় এএসআই হত্যা: চালকসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামের চান্দগাঁও থানা এলাকায় মাদক উদ্ধারে অভিযান চালাতে গিয়ে মাদকবাহী মাইক্রোবাসে চাপা দিয়ে পুলিশের এএসআই সালাউদ্দিনকে হত্যাকারী মাইক্রোচালকসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

শনিবার (১৯ জুন) দুপুরে নগরীর পাঁচলাইশ উপ-পুলিশ কমিশনার (উত্তর) এর কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

নগর পুলিশের উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মোখলেছুর রহমান জানান, পুলিশ হত্যাকারী মাইক্রোবাস চালকতসহ তার অপর দুই সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলো— বোয়ালখালী উপজেলার ধরলা গ্রামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে উত্তম বিশ্বাস (৩৪), সারোয়াতলীর গ্রামের মৃত জাকের হোসেনের ছেলে সামশুল আলম (৬০) ও তার ছেলে মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬)। এদের মধ্যে উত্তম বিশ্বাস মাইক্রোবাস চালক।

পুলিশ জানায়, গত ১১ জুন চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় দায়িত্ব পালনকালে একটি মাদকবাহী মাইক্রোবাসকে থামার সংকেত দেন এএসআই সালাউদ্দিন। মাইক্রোবাসটি থামার ভান করে এএসআইকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে কিছুদূর গিয়ে মাইক্রোবাস ফেলে পালিয়ে যায় এর চালক।

পরে পুলিশ অভিযান চালিয়ে মাইক্রোবাসটি আটক করে। এর ভিতর থেকে ৭৩০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এ ঘটনায় গাড়ির চালক ও তার সহযোগীদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রধান আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

রেজাউল করিম/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়