ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

কুমিল্লায় ছাত্রলীগ নেতা দেলোয়ার হত্যার প্রধান আসামি গ্রেপ্তার  

কুমিল্লা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৫, ১৯ জুন ২০২১  
কুমিল্লায় ছাত্রলীগ নেতা দেলোয়ার হত্যার প্রধান আসামি গ্রেপ্তার  

কুমিল্লার চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন হত্যা মামলার প্রধান আসামি রেজাউল করিমকে গ্রেপ্তার করেছে বিজিবির সদস্যরা। 

শনিবার (১৯ জুন) বিকেলে ১০ বিজিবির (কুমিল্লা ব্যাটালিয়ন) অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। 

এতে জানানো হয়, গ্রেপ্তারকৃত রেজাউল করিম ১২টি হত্যাসহ ৩০ মামলার অন্যতম প্রধান আসামি। শীর্ষ সন্ত্রাসী রেজাউল আটকের খবরে কুমিল্লা সদর ও সদর দক্ষিণের সীমান্ত অঞ্চলে স্বস্তি ফিরেছে। রেজাউল কুমিল্লা সদর দক্ষিণ থানার ভল্লবপুর গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিজিবি জানান, শুক্রবার (১৮ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লা সদর উপজেলার কেরানীনগর এলাকা থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় রেজাউলকে আটক করেছে বিজিবি। এ সময় তার কাছ থেকে একটি রিভলবার, ম্যাগজিনসহ চার রাউন্ড গুলি, ইয়াবা, নতুন ধরনের ভারতীয় ‘কৌটা মাদক’, ভারতীয় তিনটি পরিচয়পত্র, ভারতীয় ব্যাংকের ডেবিট কার্ড উদ্ধার করা হয়েছে। 

শনিবার (১৯ জুন) সন্ধ্যায় কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, রেজাউলকে থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র উদ্ধার এবং মাদকের ঘটনায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
 

রহমান/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়