ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সিলেটে করোনায় মৃত্যু ২, শনাক্ত ১১১

নিজস্ব প্রতিবেদক, সিলেট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৩, ২০ জুন ২০২১  
সিলেটে করোনায় মৃত্যু ২, শনাক্ত ১১১

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ১১১ জনের দেহে সংক্রমণ ধরা পড়েছে। আর সুস্থ হয়েছে ৩৯ জন।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া ও পরিসংখ্যানবিদ মতিউর রহমান স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

এতে বলা হয়েছে, রোববার (২০ জুন) সকাল ৮টার পূর্ববর্তী ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের চার জেলায় পরীক্ষায় ১১১ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে ৯০ জনই সিলেট জেলার বাসিন্দা। সবমিলিয়ে এ পর্যন্ত বিভাগে আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ২১০ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৬ হাজার ১৭ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৮৮৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৮২ জন এবং মৌলভীবাজার জেলায় ২ হাজার ৭২২ জন রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় যে দুইজন মারা গেছেন, তারা দুইজন সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বিভাগের চার জেলায় ৪৪৭ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে সিলেট জেলায় ৩৬৬ জন, সুনামগঞ্জ জেলায় ৩০ জন, হবিগঞ্জ জেলায় ১৮ জন এবং মৌলভীবাজার জেলার ৩৩ জন রয়েছেন।

এ পর্যন্ত বিভাগের চার জেলায় করোনা আক্রান্তদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ২২ হাজার ৬৬৪ জন। সুস্থদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৩২১ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৭৮৯ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৯০ জন এবং মৌলভীবাজার জেলায় ২ হাজার ৬৪ জন আছেন।

বর্তমানে বিভাগের চার জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৩৭ জন করোনা পজিটিভ রোগী। আর বাকি রোগীরা নিজ নিজ বাড়িতে অবস্থান করে আইসোলেশনে রয়েছেন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

গত বছরের ৫ এপ্রিল সিলেটে প্রথম করোনা রোগী শনাক্ত হন। আর ১৫ এপ্রিল প্রথম মৃত্যু হয়।
 

নোমান/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়