Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৫ ১৪২৮ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

চট্টগ্রামে ওয়ালটনের আরএক্স-৮ মিনি মোবাইল লঞ্চিং

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ২১ জুন ২০২১  
চট্টগ্রামে ওয়ালটনের আরএক্স-৮ মিনি মোবাইল লঞ্চিং

বন্দরনগরী চট্টগ্রামে বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ব্র্যান্ডের প্রিমো আরএক্স-৮ মিনি মোবাইল ফোনের লঞ্চিং হয়েছে।

সোমবার (২১ জুন) দুপুর থেকে বিকেল পর্যন্ত চট্টগ্রামে ওয়ালটন মোবাইলের পরিবেশক, সেলস পারসন এবং ব্র্যান্ড প্রমোটরদের নিয়ে রোড শো এবং কনফারেন্সের মাধ্যমে লঞ্চিং করা হয়। 

দুপুরে নগরীর অভিজাত সানমার ওশান সিটি শপিংমল থেকে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে রোড শো নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। পরে নগরীর ২নং গেটস্থ উইন্ড অব চেইঞ্জ রেস্টুরেন্টের রুফটপে পরিবেশক, সেলস পারসন এবং ব্র্যান্ড প্রমোটরদের নিয়ে কনফারেন্স হয়। 

লঞ্চিং প্রোগ্রাম এবং কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন মোবাইল ফোনের হেড অব সেলস আসিফুর রহমান খান। চট্টগ্রাম এরিয়ার আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক আজিজুর রহমান মিথুনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রিজিয়নের বিভাগীয় বিক্রয় ব্যবস্থাপক ইকরামুজ্জামান খান।

অনুষ্ঠানে ওয়ালটন ব্র্যান্ডের নতুন বাজারে আসা প্রিমো আরএক্স-৮ মিনি মোবাইল ফোনের বিভিন্ন দিক এবং ফিচার তুলে ধরেন ওয়ালটন মোবাইলের চট্টগ্রাম এরিয়ার আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক আজিজুর রহমান মিথুন।

এই সময় চট্টগ্রাম অঞ্চলের ওয়ালটন মোবাইলের পরিবেশক, টেরিটরি বিক্রয় কর্মকর্তা, ব্র্যান্ড কনসালটেন্ট ও বিক্রয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক আজিজুর রহমান মিথুন জানান, সাশ্রয়ী বাজেটের প্রিমো আরএক্স-৮ মিনি একটি দুর্দান্ত স্মার্টফোন। এই বাজেটে অন্য কোনো ব্র্যান্ড এতটা ভালো স্পেসিফিকেশন দিয়ে স্মার্টফোন বাজারে আনেনি। ফোনটির মুল আকর্ষণ সুপার ফাস্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, স্পেসিফিকেশন ও সাইজ অনুযায়ী ওজনে অনেক কম, ফুল এইচডি প্লাস ডিসপ্লে; যা এত কম বাজেটে এখন পর্যন্ত কোনো ব্র্যান্ড দিতে পারেনি। মাত্র ১১ হাজার ৯৯৯ টাকা দামের এই ফোনে স্নাপড্রাগন প্রসেসর দিচ্ছে ওয়ালটন। 
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়