Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৮ ১৪২৮ ||  ২৫ রবিউস সানি ১৪৪৩

গৃহিণী হাসনা ওয়ালটনের এসি কিনে ফ্রি পেলেন ডিপ ফ্রিজ 

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ২২ জুন ২০২১  
গৃহিণী হাসনা ওয়ালটনের এসি কিনে ফ্রি পেলেন ডিপ ফ্রিজ 

চট্টগ্রাম মহানগরীর আগ্রাবাদ ওয়ালটন প্লাজা থেকে এসি কিনে একটি ডিপ ফ্রিজ ফ্রি পেয়েছেন গৃহিণী হাসনা আলম। ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ এর আওতায় তিনি এই পুরস্কার পান।

মঙ্গলবার (২২ জুন) দুপুরে আগ্রাবাদ ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে ডিপ ফ্রিজটি হাসনা আলমের হাতে তুলে দেওয়া হয়।

পুরস্কার হস্তান্তর অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার এনায়েত হোসেন, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা সীমান্ত শিকদার, আগ্রাবাদ প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন, নেভিগেট প্লাজার ব্যবস্থাপক মো. আবদুল মজিদ, ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মহিউদ্দিন প্রমুখ।

 

আগ্রাবাদ প্লাজার ব্যবস্থাপক মোহাম্মদ শাহীন জানান, কো্ম্পানির চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ওয়ালটনের এসি, ফ্রিজসহ বিভিন্ন ধরনের পণ্য কিনে ফ্রিজ, টেলিভিশন ফ্রি পাওয়াসহ ১০ লাখ টাকা পর্যন্ত উপহার পেয়ে মিলিওনিয়র হওয়ার সুযোগ রয়েছে। 

মোহাম্মদ শাহীন জানান, এই ক্যাম্পেইনের আওতায় নগরীর আগ্রাবাদ চৌমুহনী এলাকার গৃহিণী হাসনা আলম আগ্রাবাদ প্লাজা থেকে একটি এসি কেনেন বাসার জন্য। বিল পরিশোধের জন্য ডিজিটাল রেজিস্ট্রেশন করার পরপরই তার মোবাইলে একটি ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার ম্যাসেজ পেয়ে যান।

গৃহিণী হাসনা আলম বলেন, তিনি কখনও ভাবেননি এমন একটি পুরস্কার পাবেন। পুরস্কার পাওয়ায় তিনি ওয়ালটনের প্রতি কর্তৃজ্ঞতা প্রকাশ করেন। 
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়