Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

ফেসবুকে কলেজ ছাত্রীকে হয়রানির অভিযোগে ‘হাফেজ’ গ্রেফতার

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৩৭, ২৩ জুন ২০২১   আপডেট: ০৮:৩০, ২৩ জুন ২০২১
ফেসবুকে কলেজ ছাত্রীকে হয়রানির অভিযোগে ‘হাফেজ’ গ্রেফতার

মানিকগঞ্জের এক কলেজ ছাত্রীর ছবি ও নাম ব্যবহার করে ফেসবুক প্রোফাইল তৈরি করে তাতে অশ্লীল কথোপকথন এবং হুমকির অভিযোগে গাজীপুরে থেকে এক হাফেজকে গ্রেফতার করেছে পুলিশ।

’পুলিশ সাইবার সাপোর্ট ওইমেন’ নামের ফেসবুক পেজে ভিক্টিমের অভিযোগের পর সোমবার ওই হাফেজকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২২ জুন) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত মো: জোবায়ের ওরফে আবির ওরফে ফাহিম (২১), ময়মনসিংহের হালুয়াঘাট থানার গুনিয়ারী কান্দা এলাকার মো. আলিম উদ্দিনের ছেলে। তিনি টঙ্গী পশ্চিম থানার খরতৈল ব্যাংকপাড়া এলাকায় কাজিম উদ্দিন ম্যানেজারের বাড়ি ভাড়া থাকতেন।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (অপরাধ-দক্ষিণ) মোহাম্মদ ইলতুৎ মিশ জানান, হাফেজ জোবায়ের ফেসবুকে মানিকগঞ্জ মহিলা কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে এই ছাত্রীর ফেসবুক বন্ধু জোবায়ের ভিকটিমের ছবি সংগ্রহ করে ফেইক একাউন্ট খুলে ভিকটিম’র ছবি ব্যবহার করে অশ্লীল ভাষায় তার নিকট আত্মীয় ও পরিচিতজনদের নানা আপত্তিকর/অশ্লীল মেসেজ পাঠায় এবং ওই একাউন্ট হতে গালি-গালাজ ও হুমকি দেয়। একাধিক ফেইক একাউন্ট ব্যবহার করে আরো অনেক মেয়েকে সাইবার স্পেসে হয়রানী করে আসছে।

পরে ’পুলিশ সাইবার সাপোর্ট ওইমেন’ নামের ফেসবুক পেজে ভিক্টিমের অভিযোগের পর আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অনুসন্ধান চালিয়ে টঙ্গী থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাফেজ জোবায়েরের থেকে সাইবার অপরাধের কাজে ব্যবহৃত মোবাইল সেট ও সিম উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ওসি মোহাম্মদ শাহ আলম জানান, মঙ্গলবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

রেজাউল করিম/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়