Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

সরকারি কর্মকর্তার বাসায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সিলেট || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৩, ২৩ জুন ২০২১  
সরকারি কর্মকর্তার বাসায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগ

সিলেট নগরের শাহজালাল উপশহরে সরকারি কর্মকর্তার বাসার বাথরুমে আটকে রেখে রুনা বেগম নামের এক কিশোরী গৃহকর্মীকে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৩ জুন) বিকেলে পুলিশ ওই বাসায় গিয়ে গৃহকর্মীকে উদ্ধার করেছে। আর অভিযোগের মুখে থাকা পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালক এমরান হোসেনের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই বাসা থেকে কিশোরী রুনার চিৎকার ও কান্নার শব্দ শুনে তারা স্থানীয় কাউন্সিলরকে খবর দেন। কাউন্সিলর পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে।

গৃহকর্মী রুনা বেগম সাংবাদিকদের বলে, তাকে ওই ঘরের বাথরুমে আটকে রেখে নির্যাতন করা হয়েছে। এ সময় তার শরীরে মরিচের গুড়োও ছিটানো হয়েছে। 

তবে বাথরুমে আটকে রেখে রুনাকে নির্যাতনের অভিযোগ অস্বীকার করেছেন এমরান হোসেন। তিনি বলেন, ‘এক মাস আগে ওই মেয়েটিকে আমার বাসায় আনা হয়। গতকাল থেকে সে বাড়িতে চলে যেতে চাইছিল। তখন যে চেয়ারম্যানের মাধ্যমে তাকে নিয়ে আসা হয়েছে, ওই চেয়ারম্যানকে মেয়েটিকে নিয়ে যেতে বলেছি।’

সিলেট মেট্রোপলিটন পুলিশের শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযুক্ত নারী ও ভিকটিম গৃহকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি।

নোমান/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়