ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

খুলনায় করোনায় চিকিৎসাধীন আরও ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৬, ২৪ জুন ২০২১   আপডেট: ১১:২৩, ২৪ জুন ২০২১
খুলনায় করোনায় চিকিৎসাধীন আরও ৬ জনের মৃত্যু

খুলনার ১৩০ শয্যার করোনা ডেডিকেট হাসপাতালে চিকিৎসাধীন রোগীদের একাংশ

খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে।

এর মধ্যে খুলনার ১৩০ শয্যার করোনা ডেডিকেট হাসপাতালে একজন, খুলনা জেনারেল হাসপাতালে (করোনা ইউনিট) দুইজন এবং গাজী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে চিকিৎসাধীন ছিলেন তারা।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সংশ্লিষ্ট হাসপাতালগুলোর মুখপাত্ররা এসব তথ্য নিশ্চিত করেছেন।

খুলনা করোনা হাসপাতালের ফোকালপার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘণ্টায় করোনা হাসপাতালে রেড জোনে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি আসমা (২৫) গোপালগঞ্জ সদরের বাসিন্দা। গত ২২ জুন সকাল পৌনে ৭টার দিকে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। আর বুধবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ভর্তি হয়েছেন ৩২ জন, আবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ জন। আর আইসিইউতে রয়েছেন ১৯ জন। আজ সকাল পর্যন্ত ১৪৮জন চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে, খুলনার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে দুজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন— নড়াইল কালিয়ার দীন মোহাম্মদ (৮০) ও বাগেরহাটের গোয়ালখালীর সুলতান হাওলাদার (৬৫)। এ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৬৫ জন, গত ২৪ ঘন্টায় একজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে, গাজী মেডিক‌্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালন ডা. গাজী মিজানুর রহমান।

মৃত ব্যক্তিরা হলেন— সাতক্ষীরার কলারোয়ার জেসমিন (২৬), শ্যামনগরের মোহাম্মদ আলী (৫৮) ও যশোরের কেশবপুরের আব্দুল আজিজ (৬৫)।

হাসপাতালটিতে বর্তমানে ৯৭ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। যার মধ্যে আইসিইউতে ৫ জন,  এইচডিইউতে আছেন ৯ জন। আর গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন। এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ৩০ জন। গতকাল এ হাসপাতালে ২৩ জনের নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়