Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ জুলাই ২০২১ ||  শ্রাবণ ৯ ১৪২৮ ||  ১২ জিলহজ ১৪৪২

পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

সাভার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫২, ২৪ জুন ২০২১   আপডেট: ১৪:৫৯, ২৪ জুন ২০২১
পোশাক শ্রমিককে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

ঢাকার সাভারে কর্মস্থল থেকে রাতে ফেরার পথে এক নারী শ্রমিককে গণধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর দুই সহকর্মীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ জুন) রাতেই মামলার পর অভিযুক্ত ওই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ জুন) সকালে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২২ জুন হেমায়েতপুর জয়নাবাড়ী পশ্চিম পাড়া এলাকায় কামাল হোসেনের বাড়িতে আটকে রেখে ওই পোশাক শ্রমিককে গণধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তার আসামিরা হলেন— ভুক্তভোগীর সহকর্মী সিরাজগঞ্জের বেলকুচি থানার দেলুয়া মধ্যপাড়ার শামীম হোসেনের ছেলে তারেক রহমান (২১) ও নড়াইলের কালিয়া থানার ফিরোজ কাজীর ছেলে মো. রাব্বি (২০)। অপরজন অমিত হাসান (২২) ওই দুজনের পরিচিত। তারা সকলেই হেমায়েতপুর জয়নাবাড়ী এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

মামলার এজাহারে বলা হয়, গত ২২ জুন রাতে কাজ শেষে ভুক্তভোগী ওই শ্রমিক হেঁটে বাসায় ফিরছিলেন। কিছুক্ষণ পরেই জয় নাবাড়ী পশ্চিমপাড়া এলাকায় পৌঁছলে ওঁৎ পেতে থাকা সহকর্মী তারেক ও রাব্বি ওই শ্রমিককে তুলে নিয়ে যায়। এরপর পাশ্ববর্তী কামাল হোসেনের বাড়িতে তারেক, রাব্বির ও অমিত হাসান ধর্ষণ করে ভুক্তভোগীকে ভয়ভীতি দেখিয়ে বাসা থেকে বের করে দেয়। পরে ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ করে।

ওসি কাজী মাইনুল ইসলাম জানান, বুধবার রাতেই অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাদের ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে। একই সঙ্গে ভুক্তভোগীকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে।

সাব্বির/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়