ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইকারী দলের ১৮ সদস‌্য গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ২৪ জুন ২০২১   আপডেট: ১৯:০২, ২৪ জুন ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইকারী দলের ১৮ সদস‌্য গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাইকারী দলের ১৮ জন সদস‌্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৩ জুন) দিনগত মধ্যরাত থেকে বৃহস্পতিবার (২৪ জুন) সকাল সাড়ে আটটা পর্যন্ত সদর উপজেলা ও জেলা শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- জেলা শহরের পশ্চিম মেড্ডা পাভেল মিয়া (২৪), মধ্যপাড়া জুবলি রোডের হৃদয় হোসেন (২০) ও মানিক (২০), কাজীপাড়ার আশরাফুল ইসলাম (২৪) ও রাকিব মিয়া (২০), পুনিয়াউটের লিগানী (২৩), শিমরাইলকান্দির হাজীবাড়ির জুনু মিয়া (৩৩) ও সাকিব (২০), ভাদুঘরের রাজু আসলাম (২০), পূর্ব মেড্ডার ইউসুফ মিয়া (২৪), সদর উপজেলার ঘাটুরা এলাকার রুবেল (২৮), মো. শামীম (২০), একই এলাকার মোল্লা বাড়ির আপেল মোল্লা (৩২), পশ্চিম তাল শহরের বাপ্পি আহমেদ (২২), রাসেল (১৯), মালিহাতার জসিম ওরফে সোহাগ (২০) ও সুহিলপুর ইউনিয়নের সিতানগর গ্রামের জুয়েল (২৮)। অপর একজনের নাম জানা যায়নি।

সদর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে শহরের বিভিন্ন এলাকায় চুরি ও ছিনতাইয়ের ঘটনা বেড়ে গেছে বলে অভিযোগ আসছে থানায়। পুলিশ এসব ঘটনা নিয়ে তথ্য সংগ্রহ ও অনুসন্ধান শুরু করে। 

পুলিশ সুপার আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ মোজাম্মেল হোসেন ও সদর থানার রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলামের নির্দেশে বুধবার দিনগত রাত তিনটা থেকে সকাল সাড়ে আটটা পর্যন্ত বিভিন্ন জায়গায় অভিযান চালান পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার। এসময় ১৮ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) কাজী মাসুদ ইবনে আনোয়ার রাইজিংবিডিকে বলেন, ‘ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই, চুরি ও চাঁদাবাজির অভিযোগে একাধিক মামলা রয়েছে। কয়েকজনের বিরুদ্ধে সর্বোচ্চ ১০টি মামলা রয়েছে।’

মাইনুদ্দদীন রুবেল/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়